ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১২ জুলাই ২০২০ ২৭ আষাঢ় ১৪২৭
ই-পেপার রোববার ১২ জুলাই ২০২০

কুড়িগ্রামে আ.লীগ নেতার বিরুদ্ধে কিশোরী ধর্ষণের মামলা
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৩ জুন, ২০২০, ১১:১৮ পিএম আপডেট: ০৩.০৬.২০২০ ১২:৩২ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 12

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সিরাজউদদৌলার (৫০) বিরুদ্ধে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার একই উপজেলার ওই কিশোরী নিজেই বাদী হয়ে রোববার রাতে রাজিবপুর থানায় মামলা দায়ের করেছে। সোমবার বিকালে কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠায় পুলিশ। কিশোরীর বাবা বেঁচে নেই এবং মা অন্ধ বলে জানা গেছে।
এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, অভাবের কারণে আওয়ামী লীগ নেতা সিরাজউদদৌলার বাড়িতে ঝিয়ের কাজ করত মেয়েটি। বিয়ের প্রলোভনে সিরাজউদদৌলা মেয়েটির সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তুললে মেয়েটি ৫ মাসের অন্তঃস্বত্তা হয়। বিষয়টি ধামাচাপা দিতে ভয়ভীতি দেখিয়ে গর্ভপাতের জন্য চাপ প্রয়োগ করা হয়। এমনকি কিশোরীর অন্ধ মাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়। মেয়েটি ওই বাড়ি থেকে পালিয়ে গিয়ে রোববার রাতে চর রাজিবপুর থানায় নিজেই বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করে।
কিশোরী জানায়, স্ত্রীর অনুপস্থিতিতে আমার ওপর জোড় খাটিয়ে লোকটা শারীরিক সম্পর্ক গড়ে তোলে সিরাজউদদৌলা। সে আমার জীবনকে দুর্বিষহ করে তুলেছে। আমি ধর্ষকের উপযুক্ত বিচার চাই।
কিশোরীর মা দৃষ্টি প্রতিবন্ধী রেজিয়া বেগম জানান, ‘বাপুরে হেই ব্যাডা আমার এতিম মাইয়ার ওপর নির্যাতন চালাইছে। মাইয়া আর আমাগোরে মাইরা ফালাইতে চাইছে। তোমরা হেগো বিচার করো।’
এ ব্যাপারে নিজের অপকর্মের কথা অস্বীকার করে সাবেক উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজউদদৌলা জানান, আমাকে হেয় করার জন্য চক্রান্ত করে মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে। এর জন্য আমি দায়ি নই।
চর রাজিবপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোর্শেদ তালুকদার জানান, কিশোরী নিজেই বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে। সোমবার বিকালে শারীরিক পরীক্ষার জন্য তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]