ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০ ২৫ আষাঢ় ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০

কুমিল্লায় ক্রেন চাপায় এক শ্রমিক নিহত
কুমিল্লা ব্যুরো
প্রকাশ: বুধবার, ৩ জুন, ২০২০, ১১:৫২ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 18

কুমিল্লায় পল্লী বিদ্যুৎ সমিতির ঠিকাদারি প্রতিষ্ঠানের ক্রেন চাপায় হেদায়েতুল্লাহ নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় চালকসহ আহত হয়েছে ১০ জন। মঙ্গলবার সকালে জেলার সদর দক্ষিণ উপজেলার মোহনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হেদায়েতুল্লাহ সদর দক্ষিণ উপজেলার ছনগাঁও গ্রামের আবদুল লতিফের ছেলে। এ ঘটনায় চালক নজরুল ইসলামকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও দুর্ঘটনায় বেঁচে যাওয়া শ্রমিকরা জানান, গত ৬ মাস ধরে ঢাকা-চট্টগ্রাম রেলপথের পাশে মোহনপুর এলাকায় বৈদ্যুতিক খুঁটি স্থানান্তরের কাজ করে আসছিল কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর ঠিকাদারি প্রতিষ্ঠান ফাহিম কনস্ট্রাকশন।
মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ঠিকাদারি প্রতিষ্ঠানের ক্রেনযোগে শ্রমিকরা কাজে যোগদিতে সেখানে যাচ্ছিল। রেললাইনে পৌঁছার ৫শ গজ আগে নিয়ন্ত্রণ হারিয়ে ওই ক্রেনটি একটি পুকুরে পড়ে যায়। এ সময় শ্রমিকরা লাফ দিয়ে নামতে গিয়ে আহত হন এবং হেদায়েতুল্লাহ নামে একজন শ্রমিক ক্রেনের নিচে চাপা পড়ে। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পুকুর থেকে ক্রেনটি উদ্ধার করে এবং আহত শ্রমিকদের হাসপাতালে পাঠায়। সদর দক্ষিণ থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত ক্রেনচালক নজরুল ইসলামকে আটক করা হয়েছে।




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]