ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ জুলাই ২০২০ ২২ আষাঢ় ১৪২৭
ই-পেপার সোমবার ৬ জুলাই ২০২০

সিদ্ধিরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু, এলাকায় আতঙ্ক
সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৩ জুন, ২০২০, ৯:১১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 806

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের বাগপাড়া এলাকায় করোনা উপসর্গ নিয়ে রাশেদুল ইসলাম রাশেদ (৪৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২ জুন) দিবাগত রাত তিনটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল আইসিইউতে তিনি মারা যায়।     

পারিবারিক সুত্রে জানা যায়, তিনি গত কয়েকদিন ধরেই তিনি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। গত ২৭ মে তিনি নারায়ণগঞ্জে করোনা সেম্পল দিয়ে অসুস্থবোধ করলে তার পরিবার ২৮ মে ঢাকা বারডেম হাসপাতালে ভর্তি করা হয়।

২৯ মে করোনা রিপোর্ট পজিটিভ আসলে বারডেম হাসপাতাল কতৃপক্ষ জানতে পারলে সেখানের কর্মরত ডাক্তার তার পরিবারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়ার পরামর্শ দেয়। পরে ৩০ মে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করানো হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক তার ঘনিষ্ঠ এক বন্ধু জানান, তার শরীরে জ্বর নিয়েও তিনি ঈদুল ফিতরের আগেরদিন তার সন্তানদের নিয়ে মার্কেট করতে যায় শপিংমলে।

তখনও তিনি জানতেন না, তার শরীরে করোনা সংক্রমণ আছে। কিন্তু তার শরীরে জ্বর ও শ্বাস কষ্ট ছিলো। আমি তাকে পরামর্শ দেই বাসায় আইসেলেশনে থাকার। গতকাল (২ জুন) দিবাগত রাত ২ টার দিকে তার শ্বাস কষ্ট বেড়ে হঠাৎ তিনি স্ট্রোক করে মারা যান বলে জানায় তার এ বন্ধু।  

এদিকে জেলা করোনা বিষয়ক ফোকাল পারসন নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম সময়ের আলোকে জানান, মৃত রাশেদের শরীরে করোনা উপসর্গ আছে কিনা এটা আমার জানা নেই। তার পরিবার এ বিষয়ে আইইসিডিআরকে জানায়নি।
                    
এ বিষয়ে নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মতিউর রহমান জানান, আমি শুনেছি তার পরিবার থেকে সে করোনা পজিটিভ। জানতে পারি সে কয়েকদিন ধরেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলো। গতকাল মঙ্গলবার (২ জুন) দিবাগত রাত ৩ টার দিকে সে মারা যায়। আজ বুধবার (৩জুন) বিকালে জানাযা শেষে তাকে এস ও রোড কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]