ই-পেপার শনিবার ২০ এপ্রিল ২০২৪
শনিবার ২০ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে করোনার থাবা
মারা গেলেন মেডিসিন বিশেষজ্ঞ সিডিএ ও কাস্টম কর্মকর্তা
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ১১:৩৬ পিএম আপডেট: ০৪.০৬.২০২০ ১:০৪ এএম  (ভিজিট : ১০৮)
চট্টগ্রামে বুধবার আরও ২০৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এতে সরকারিভাবে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৩৯৭ জন। তবে পরীক্ষা ছাড়া উপসর্গ নিয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন এমন সংখ্যা অগণিত। বুধবার  চট্টগ্রাম মেডিকেল  কলেজ (চমেক)  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডা. এহসানুল করিম (৪২) নামে একজন মেডিসিন বিশেষজ্ঞ মারা গেছেন। তিনি মেরিন সিটি মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক। কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার খুটাখালিতে তার বাড়ি। করোনা শনাক্ত হওয়ার পর চার দিন আগে তিনি চমেক হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মঙ্গলবার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। বুধবার দুপুর ১টায় তিনি মারা যান।

চট্টগ্রাম কাস্টম হাউসের একজন কর্মকর্তাও করোনায় মারা গেছেন। তিনি হলেন রাজস্ব কর্মকর্তা জসিম উদ্দিন মজুমদার (৫৫)। নগরীর বেসরকারি আইসিডি এছাক ব্রাদার্সে তার পোস্টিং ছিল। করোনা উপসর্গ নিয়ে তিনি ঢাকায় আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বুধবার ভোররাতে সেখানে তিনি মারা যান। তাকে ফেনীর গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে। এছাক ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক হাজী মো. ইউনুস চার দিন আগে বিনা চিকিৎসায় মারা গেছেন। চট্টগ্রাম কাস্টম হাউস এবং বন্দরে করোনায় আক্রান্তের সংখ্যা ৩৭ জন। ভয় ও আতঙ্ক নিয়ে কাজ করছেন দুই গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের কর্মীরা।

বুধবার বিকালে জেনারেল হাসপাতালে মারা যান চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের ( সিডিএ) নগর পরিকল্পনাবিদ সরোয়ার উদ্দীন আহমেদ (৫৪)। শ^াসকষ্ট নিয়ে তিনি প্রথমে ম্যাক্স হাসপাতালে ভর্তি হয়েছিলেন। করোনা শনাক্ত হলে তাকে জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার বিকাল সাড়ে চারটায় তিনি মারা যান।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close