ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

মালয়েশিয়ায় ‘বাঙালি’ গ্যাংয়ের সদস্যসহ গ্রেফতার ৮ পিস্তল উদ্ধার
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ১১:৩৬ পিএম আপডেট: ০৪.০৬.২০২০ ১২:৪৯ এএম  (ভিজিট : ৩২৬)
মালয়েশিয়ায় ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনায় ‘বাঙালি’ গ্যাংয়ের এক বাংলাদেশিসহ আটজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আটজনের মধ্যে পাঁচজন নারী।
মালয়েশিয়ায়র রাজধানী কুয়ালালামপুরের পাশর্^বর্তী বুকিত দামানসারা এলাকায় প্লাজা দামানসারা অফিসে ডাকাতির ঘটনায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় উদ্ধার করা হয় পিস্তল ও ধারালো অস্ত্র। গ্রেফতারকৃত আটজনের মধ্যে একজন বাংলাদেশিসহ অন্যরা রোহিঙ্গা, ভারত, ইন্দোনেশিয়া, চাইনিজ ও স্থানীয় নাগরিক বলে জানায় পুলিশ। সবার  বয়স ২৮-৫৯ বছরের মধ্যে। কুয়ালালামপুর পুলিশের প্রধান দাতুক সেরি মাজলান লাজিম জানান, গত মাসের প্রথম দিকে প্লাজা দামানসারা অফিসে ডাকাতির ঘটনা তদন্ত করতে গিয়ে ‘বাঙালি’ গ্যাংয়ের খোঁজ মেলে।
তিনি জানান, প্লাজা দামানসারা অফিসে ডাকাতির ঘটনায় কুয়ালালামপুর পুলিশের অপরাধ তদন্ত বিভাগ এদের সন্ধান পায়। এরপর আমরা তাদের গতিবিধি পর্যবেক্ষণ শেষে গত ১ জুন কেলাং থেকে তাদের গ্রেফতার করতে সক্ষম হই।
তিনি আরও জানান, এই বাঙালি গ্যাংটি দীর্ঘ এক বছর ধরে রাজধানীর পাশের এলাকায় ডাকাতি ও ছিনতাই করেছে এবং তাদের বিরুদ্ধে ১৬টি অভিযোগ রয়েছে। তিনি জানান, আমরা তাদের সঙ্গে আর কারা জড়িত রয়েছে সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করছি।
এ সময় তিনি পুলিশের পক্ষ থেকে জনসাধারণকে তথ্য দিয়ে ০৩ ২১৪৬০৬৭০ নাম্বারে ফোন করে সহযোগিতার অনুরোধ জানান।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close