ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৬ জুলাই ২০২০ ২২ আষাঢ় ১৪২৭
ই-পেপার সোমবার ৬ জুলাই ২০২০

মাত্র ১৯৯৯ টাকায় চড়া যাবে ইউএস-বাংলার বিমানে
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ১০:১৪ পিএম আপডেট: ০৪.০৬.২০২০ ১০:২১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 211

মাত্র ১ হাজার ৯৯৯ টাকায় বিমানের চড়ার অফার দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। কোভিড-১৯ মহামারীকালীন সময়ের কথা বিবেচনা করে যে কোনো পরিবহনের তুলনায় সময় বিবেচনা যে কেউ এই অফারটি গ্রহণ করতে পারেন। 

ইউএস বাংলার মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম বলেন, জীবন ও জীবিকার এ সংকটকালীন মূহূর্তে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের অভ্যন্তরে সকল রুটে নূন্যতম ভাড়া নির্ধারণ করেছে ১৯৯৯ টাকা। যা, আকাশপথে ভ্রমণ পরিকল্পনা সাজাতে সকলের জন্য সহজ হবে। এয়ারলাইন্স সেক্টরে বিশেষ করে ইউএস-বাংলা সবচেয়ে কম ভাড়ায় অভ্যন্তরীণ রুটে পহেলা জুন থেকে সকল ধরনের স্বাস্থ্যবিধি পালন করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে। স্বল্প পরিসরে অভ্যন্তরীণ রুটে আকাশপথে রাষ্ট্রীয় নিষেধাজ্ঞা তুলে নেয়ার পর ইউএস-বাংলা এয়ারলাইন্স বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে।

তিনি আরোও জানান, বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, সিলেটে ১টি ও সৈয়দপুরে ৩টি ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে। চট্টগ্রাম বিমানবন্দর থেকে শহরে যাত্রীদের যাতায়াতের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত শাটল বাস সার্ভিস প্রতিনিয়ত চলাচল করছে। এছাড়া সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর, পঞ্চগড়, দিনাজপুরে যাতায়াতের জন্য শাটল সার্ভিস রয়েছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স সকল ধরনের স্বাস্থ্য সুরক্ষা বজায় রেখে সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী কেবিন ক্রু, ককপিট ক্রুসহ সকল এয়ারলাইন্স এক্সিকিউটিভ মনোবলকে সূদৃঢ় রেখে যাত্রীদেরকে সেবা দিয়ে যাচ্ছে। খুব শীঘ্রই ঢাকা থেকে যশোর, কক্সবাজার, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করার প্রত্যাশা করছে ইউএস-বাংলা। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]