ই-পেপার  বুধবার ২৬ জুন ২০১৯ ১২ আষাঢ় ১৪২৬
ই-পেপার  বুধবার ২৬ জুন ২০১৯

সাধারন মানুষ ঐক্যবদ্ধ হলে কোন দলের ক্ষমতা থাকবেনা - ডাকসু ভিপি
পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২ জুন, ২০১৯, ১:০০ পিএম | অনলাইন সংস্করণ

সাধারন মানুষ ঐক্যবদ্ধ হলে কোন দলের ক্ষমতা থাকবেনা - ডাকসু ভিপি

সাধারন মানুষ ঐক্যবদ্ধ হলে কোন দলের ক্ষমতা থাকবেনা - ডাকসু ভিপি

সাধারন মানুষদের জাগতে হবে, বৈশম্য নিয়ে কথা বলতে হবে। কারণ সাধারন মানুষ ঐক্যবদ্ধ হলে আওয়ামীলীগ আর বিএনপির কোন হ্যাডাম থাকবেনা - ডাকসু ভিপি নির্বাচিত হয়ে প্রথম বার নিজের গ্রামের বাড়ি পটুয়াখালীর চর বিশ্বাস পৌঁছে এলাকাবাসীর সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন নুরুল হক নূর। তিনি আরো বলেন কৃষক ন্যায্য মূল্য পাচ্ছেননা। কৃষক এখন কৃষি কাজ ছেড়ে দিতে চাচ্ছে। কৃষকের পাশে আওয়ামীলীগ কিংবা বিএনপির কেউ দাড়াচ্ছেনা।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ রাজা মিয়া। অনুষ্ঠানে নূরের পিতা মোঃ ইদ্রিস হাওলাদার, তার সফরসঙ্গী ঢাকা কলেজের ছাত্র মোঃ রাকিবুল ইসলাম, মোঃ জাহিদ হোসেন, বাংলা কলেজের ছাত্র মোঃ রিয়াদ হোসেন, কাজী নজরুল ইসলাম কলেজের ছাত্র মোঃ ফরহাদ হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নূরের নিজের বাড়ি সফরে বিভিন্ন মহল থেকে বাঁধা প্রদান করার ইঙ্গিত থাকলেও তিনি নির্বিঘ্নে বাড়ি পৌঁছান। এর আগে রোববার সকালে ঢাকা থেকে লঞ্চযোগে তিনি পটুয়াখালীর চরকাজল লঞ্চ টার্মিনালে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয় এলাকাবাসী। সেখান থেকে বিশাল মোটর সাইকেল শোডাউনের মাধ্যমে তিনি তার এলাকা চরবিশ্বাসে পৌঁছান। পরে চরবিশ্বাস বাজারে এলাকাবাসীর পক্ষ থেকে তাকে গন সংবর্ধনা দেয়া হয়।

ছাত্র রাজনীতিতে তার এ আশাতিত সাফল্যের কারনে তাকে এক নজর দেখতে কাঠফাঁটা রোদ উপেক্ষা করে গন সংবর্ধনা অনুষ্ঠানে ভীড় করে হাজার হাজার জনতা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]