ই-পেপার বৃহস্পতিবার ২ মে ২০২৪
বৃহস্পতিবার ২ মে ২০২৪

যাদবপুর বিশ^বিদ্যালয়ে লাঞ্ছিত বাবুল সুপ্রিয়
প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম  (ভিজিট : ১২০)
ভারতের কেন্দ্রীয় পরিবেশ ও বন প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় বৃহস্পতিবার বিকালে কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে লাঞ্ছিত হয়েছেন। বিশ্ববিদ্যালয়ের একটি উৎসবে যোগ দিতে গিয়ে এ ঘটনার শিকার হন তিনি। তার অভিযোগ, ‘একদল শিক্ষার্থী আমাকে চুল ধরে টেনে নেয় এবং ধাক্কা মারে, আমার শার্ট ছিঁড়ে ফেলে।’
বিজেপির ছাত্রসংগঠন ‘অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ’ আয়োজিত নবীনবরণ উৎসবে যোগ দিতে গিয়ে তাদের বিক্ষোভের মুখে পড়েন বাবুল। তার সঙ্গে এ সময় বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালও ছিলেন। এ সময় বিক্ষোভকারীরা ¯েøাগান দিতে থাকে ‘গো ব্যাক বাবুল সুপ্রিয়’। কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী বাবুলের সঙ্গে থাকা সত্তে¡ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা এককাট্টা হয়ে ঘোষণা দেন, বাবুলসহ বিজেপির কাউকে বিশ্ববিদ্যালয়ে ঢুকতে দেওয়া হবে না। পরে পশ্চিমবঙ্গের গভর্নর জয়দীপ ধনকর ঘটনাস্থলে গিয়ে বাবুলকে সেখান থেকে বের করে আনেন।
এ ঘটনায় কোনো ব্যবস্থা না নেওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের নিন্দা জানিয়ে শুক্রবার সকালে টুইটারে একটি পোস্ট দেন বাবুল। তিনি এ ঘটনার জন্য পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসকে দায়ী করেন। যা অস্বীকার করে তৃণমূলের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, তারা কোনোভাবেই ওই ঘটনার সঙ্গে জড়িত নন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close