ই-পেপার শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

মহানবীকে কটূক্তি নোয়াখালীতে যুবক আটক
প্রকাশ: শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম  (ভিজিট : ১০৩)
মহানবী হযরত মোহাম্মদ (স.)-কে কটূক্তি করার অভিযোগে নোয়াখালীর চাটখিলে এক হিন্দু যুবককে আটক করেছে পুলিশ। আটক রাহুল দাস (২২) সিলেটর বিশ্বনাথ এলাকার ভক্ত দাসের ছেলে। তবে সে চাটখিলের সাহাপুর এলাকায় বোনের জামাইয়ের বাড়িতে থেকে স্থানীয় একটি দোকানে কর্মচারী হিসেবে কাজ করত।
বৃহস্পতিবার রাত ১২টার দিকে তাকে আটক করা হয়। এ নিয়ে স্থানীয় জনতার বিক্ষোভ ও উত্তেজনা দেখা দেয়। স্থানীয়রা জানান, সাহাপুর বাজারের ভূঁইয়া ক্লথ স্টোরের কর্মচারী রাহুল দাস বৃহস্পতিবার সন্ধ্যায় ওই দোকানে বসে মহানবী (স.)-কে কটূক্তি করে। বিষয়টি জানাজানি হলে স্থানীয় মুসল্লিরা তাকে অবরুদ্ধ করে রাখে।
চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম ফোর্স নিয়ে গিয়ে রাহুলকে আটক করে থানায় নিয়ে আসেন। পুলিশ তাকে আটক করে নিয়ে আসার সময় উত্তেজিত জনতা বাধা দেওয়ার চেষ্টা করেন। পরে মধ্যরাত পর্যন্ত হাজার হাজার মুসলমান সাহাপুর বাজারে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন। পরিস্থিতি শান্ত রাখতে রাতভর ইন্টারনেট ও বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখতে দেখা যায়। তবে সকাল থেকে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত যুবকের বিরুদ্ধে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close