ই-পেপার বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪
বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪

হঠাৎ পদ্মা সেতুতে প্রধানমন্ত্রী, হাঁটলেন বোনকে নিয়ে
প্রকাশ: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ১২:৫৪ পিএম আপডেট: ৩১.১২.২০২১ ৬:৫১ পিএম  (ভিজিট : ২২২৪৩)
স্বপ্নের পদ্মা সেতু পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি তার ছোট বোন শেখ রেহানাকে নিয়ে সেতুর ৭ নম্বর পিলার থেকে ১৮ নম্বর পিলার পর্যন্ত হেঁটেছেন বলে জানা গেছে। শুক্রবার (৩১ ডিসেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণাঞ্চলের এই স্বপ্ন সেতু পরিদর্শন করেন।

এ খবর নিশ্চিত করে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস রানা জানান, প্রধানমন্ত্রী গাড়ি নিয়ে পদ্মা সেতুতে ওঠেন। পরে সেতুর ৭ নম্বর পিলার থেকে ১৮ নম্বর পিলার পর্যন্ত ১৬৫০ মিটার পথ পায়ে হাঁটেন। এরপর আবার গাড়িতে ওঠেন।

তিনি জানান, প্রধানমন্ত্রী মাওয়া প্রান্ত দিয়ে সকাল ৭টা ৫০ মিনিটে সেতুতে ওঠেন। সাড়ে ৮টার দিকে সেতুর জাজিরা প্রান্ত দিয়ে নামেন। জাজিরা প্রান্তে সেতুর সার্ভিস এরিয়া দুইয়ে বোনকে নিয়ে সকালের নাস্তা করেন। পরে আবার সেতু পার হয়ে ফিরে আসেন সড়কপথে।

আজ শুক্রবার প্রধানমন্ত্রীর দৈনিক কর্মসূচিতে বিকেল চারটায় বঙ্গভবনে নবনিযুক্ত প্রধান বিচারপতির শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগদান এবং সন্ধ্যা ছয়টায় বাংলাদেশ আওয়ামী লীগ স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভার কর্মসূচি ছিল। তিনি ইংরেজি বছরের শেষ দিনের সকালে আকস্মিক ছোট বোন শেখ রেহানাকে নিয়ে পদ্মা সেতু পরিদর্শনে যান।

চলতি বছরের ২৪ জানুয়ারি গোপালগঞ্জের টুঙ্গীপাড়া থেকে ঢাকায় ফেরার সময় আকাশ পথে পদ্মা সেতু দেখেছিলেন প্রধানমন্ত্রী। তখন হেলিকপ্টার থেকে বঙ্গবন্ধু কন্যার সেতু দর্শনের ভিডিও ধারণ হয়েছিল মোবাইল ক্যামেরায়।

এফএইচ


আরও সংবাদ   বিষয়:  পদ্মাসেতুতে প্রধানমন্ত্রী  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close