ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

কাতার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র উদ্যোগে ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
প্রকাশ: শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩, ১২:৫৬ পিএম  (ভিজিট : ৪৮৪)
কাতার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় কমিটি ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৯:৩০ মিনিটে কাতারের রাজধানী দোহার তারকা হোটেল সারাইয়া কর্ণিশে বিএনপি'র ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাসেল সরকার ও ইরফান সাঈদের যৌথ সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এম এম নুর। 

দেশ থেকে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাছের মোহাম্মদ রহমত উল্লাহ, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি।

আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক এম মোরশেদ বিল্লাহ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মমিন চৌধুরী, মোঃ শাহজাহান, রবি চৌধুরী,  হাজী ফেরদৌস, জয় শিকদার, মানিক চৌধুরী, শাহিন আহমেদ, শহীদুল ইসলাম শহীদ, মো. ফারুক হোসেন, মো. গোলাম আজম, মোহাম্মদ মাহবুব খান, মাসুদ রানা প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা কাতারের বিভিন্ন শহর থেকে বিএনপির নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। সভায় বক্তারা বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের নানা দিক আলোচনা করেন এবং বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান এবং বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনা করেন।

পরে বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটেন উপস্থিত নেতৃবৃন্দ। পরিশেষে অনুষ্ঠান নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।  

সময়ের আলো/আতা




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close