ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

ওমানে সাগরে ডুবে বাঁশখালীর যুবকের মৃত্যু
প্রকাশ: শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩, ৮:০৬ পিএম  (ভিজিট : ২৯৯৬)
ওমানে ট্রলারে কাজ করতে গিয়ে সাগরে পড়ে মৃত্যু হয়েছে আলী আকবর চৌধুরী (৩১) নামে এক বাংলাদেশী যুবকের। জীবিকা নির্বাহে দীর্ঘ ১২ বছর প্রবাস জীবন কেটেছে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার এ বাসিন্দার। 

সম্প্রতি সে দেশের কোম্পানির ভিসা–জটিলতার কারণে বেকার হয়ে পড়েন তিনি। পরে সংসারের হাল ধরতে গত বুধবার ওমানের মাতারগা এলাকায় সাগরে মাছ ধরার ট্রলারে কাজ নেন আকবর। ওইদিনই ট্রলারে উঠার সময় সাগরে পড়ে যান তিনি। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

আকবরের গ্রামের বাড়িতে খোঁজ নিয়ে জানা যায়, চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারচরা ইউনিয়নের রত্নপুর গ্রামের বাসিন্দা তিনি। চার ভাই ও দুই বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়। তার পাঁচ বছর ও দুই বছর বয়সী দুটি মেয়ে সন্তানও রয়েছে।  

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে আলী আকবরের ছোট ভাই রমজান আলী চৌধুরী বলেন, কাজের ফাঁকে ট্রলারের মাঝি আলী আকবরকে হাল ধরতে বলেন। হাল ধরে থাকার একপর্যায়ে সেটি ভেঙে সাগরে পড়ে যান তিনি। এ সময় ট্রলারের পাখায় আঘাতপ্রাপ্ত হয়ে ডুবে গেলে মৃত্যু হয় তার। তার মরদেহ বর্তমানে ওমানের স্থানীয় একটি হাসপাতালের মর্গে রাখা আছে।

সময়ের আলো/মিশু/জিকে




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close