ই-পেপার মঙ্গলবার ১৪ মে ২০২৪
মঙ্গলবার ১৪ মে ২০২৪

এক সিনেমায় ১০ নায়ক
প্রকাশ: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩, ৪:০০ পিএম আপডেট: ১৪.১১.২০২৩ ৪:১৭ পিএম  (ভিজিট : ৪৬৫)
মুক্তিযুদ্ধের গল্প অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ‘অপারেশন জ্যাকপট’। ভারতীয় নির্মাতা রাজীব কুমার বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অভিনয় করবেন ঢাকাই ছবির নামি ১০ নায়ক। তারা হলেন- অনন্ত জলিল, তিনিই অভিনয় করবেন ছবির প্রধান চরিত্রে।

এ ছাড়া থাকবেন রিয়াজ আহমেদ, বাপ্পী চৌধুরী, সাইমন সাদিক, নিরব হোসেন, মামনুন হাসান ইমন, আব্দুন নূর সজল, সিয়াম আহমেদ, জিয়াউল রোশান ও জয় চৌধুরী। তবে রিয়াজ, রোশান ও নিরবের সঙ্গে এখনও চূড়ান্ত চুক্তি না হলেও অন্য সাত অভিনেতা এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন।

এরই মধ্যে ছবির চিত্রনাট্যসহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রী নির্বাচন প্রায় চুড়ান্ত করেছেন পরিচালক।

জানা গেছে, ২০ নভেম্বর থেকে এফডিসিতে সেট নির্মাণ করবেন কলকাতার অতনু এবং বাংলাদেশের ফারুক। ১ ডিসেম্বর হবে ছবির মহরত। সেদিন উপস্থিত থাকবেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় ১০ নায়ক।

এরইমধ্যে ঢাকা ঘুরে গেছেন পরিচালক রাজিব। তিনি বলেন, ‘১৬ নভেম্বর আবার ঢাকায় ফিরব। অনেক বড় ছবি এটি, চাপ আছে খুব। এতজন নায়ক নিয়ে ইউনিট সামলানো চাট্টিখানি কথা নয়। তার ওপর ঢাকা, গাজীপুর, মোংলা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে শুটিং। গত দুই মাস ঢাকা-কলকাতা আসা-যাওয়ার মধ্যে ছিলাম। লোকেশন রেডি থেকে শুরু করে সব কিছু নিজের হাতেই করেছি। আশা করছি, বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের দারুণ একটি ছবি নির্মাণ করতে পারব।’

এ ছবির নারী শিল্পীদের প্রায় সবাই পশ্চিমবঙ্গের। তালিকায় রয়েছেন- স্বস্তিকা ব্যানার্জি, সায়ন্তিকা ব্যানার্জির মতো অভিনেত্রী। ২০২৪ সালের ২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে ছবিটি মুক্তি দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close