ই-পেপার সোমবার ২৯ এপ্রিল ২০২৪
সোমবার ২৯ এপ্রিল ২০২৪

ডেঙ্গুতে মৃত্যু নেই, আক্রান্ত ৩৪
প্রকাশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ১১:০১ পিএম  (ভিজিট : ৪৬৪)
দেশে গত ২৪ ঘণ্টায় মশাবাহিত ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি। তবে একই সময়ে নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৩৪ জন। এ নিয়ে চলতি মাসের ১৬ দিনে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৯৪ জন এবং মৃত্যু হয়েছে একজনের।  

মঙ্গলবার (১৬ এপ্রিল) স্বাস্থ্য অধিদফতরের থেকে পাঠানো ডেঙ্গু বিষয়ক এক প্রেস বিজ্ঞপ্তিতে বলায় হয়, গত ২৪ ঘণ্টায় আক্রান্তদের মধ্যে বরিশাল বিভাগে (সিটি করপোরেশনের বাইরে) ১০ জন, চট্টগ্রাম বিভাগের (সিটি করপোরেশোনের বাইরে) ১৫ জন, ঢাকা বিভাগের (সিটি করপোরেশনের বাইরে) তিন জন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের একজন এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে চার জন এবং ময়মনসিংহ বিভাগের (সিটি করপোরেশনের) বাইরে একজন রয়েছেন। 

আর ২৪ ঘণ্টায় সারা দেশে মোট ২৫ ডেঙ্গুরোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন, এই নিয়ে চলতি বছরে মোট এক হাজার ৭৮৯ জন ছাড়পত্র পেয়েছেন।  

অধিদফতরের তথ্যমতে, চলতি বছরের এখন পর্যন্ত ডেঙ্গুতে মোট আক্রান্ত হয়েছে এক হাজার ৮৯৯ জন। এর মধ্যে এক হাজার ১৯১ জন পুরুষ এবং ৭০৮ জন নারী রয়েছেন। আর এ বছরে ডেঙ্গুতে মোট মৃত্যু হয়েছে ২৩ জনের। মৃতদের মধ্যে ১১ জন পুরুষ এবং জন ১২ জন মহিলা রয়েছেন।

সময়ের আলো/জিকে




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close