ই-পেপার বুধবার ১ মে ২০২৪
বুধবার ১ মে ২০২৪

পিএসসির সদস্য হিসেবে শপথ নিলেন রাবি অধ্যাপক প্রদীপ পাণ্ডে
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪:৫৬ পিএম  (ভিজিট : ৯৬০)
বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) নতুন সদস্য হিসেবে শপথ নিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় সুপ্রীম কোর্টের জাজেস লাউঞ্জে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান তাকে শপথ বাক্য পাঠ করান। বাংলাদেশ সুপ্রিম কোর্টের গণসংযোগ কর্মকর্তা মো. শফিকুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এসময় বাংলাদেশ সুপ্রীম কোর্টের রেজিস্ট্রার জেনারেল জনাব মোঃ গোলাম রাব্বানী মহোদয়ের পরিচালনায় শপথ অনুষ্ঠানে  বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের (পিএসসি) সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ সোহরাব হোসাইন ও অন্যান্য সদস্যবৃন্দ এবং বাংলাদেশ সুপ্রীম কোর্ট রেজিস্ট্রির কর্মকর্তাবৃন্দ  উপস্থিত ছিলেন।

এর আগে,গত ১৯ মার্চ রাষ্ট্রপতি সংবিধানের ১৩৮ (১) অনুচ্ছেদে প্রদত্ত ক্ষমতাবলে তাকে নিয়োগ দিয়েছেন বলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে জানানো হয়।

অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডেকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে এবং পাঁচ বছরের জন্য নিয়োগ দেওয়া হয়েছে ।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশে বলা হয়, সংবিধানের ১৩৯ (১) অনুচ্ছেদ অনুসারে তিঁনি দায়িত্বভার গ্রহণের তারিখ থেকে পাঁচ বছর মেয়াদে বা বয়স ৬৫ বছর পূর্ণ হওয়ার মধ্যে যা আগে ঘটে, সে সময় পর্যন্ত পিএসসির সদস্য পদে দায়িত্ব পালন করবেন।

সময়ের আলো/এম




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close