ই-পেপার রোববার ১৯ মে ২০২৪
রোববার ১৯ মে ২০২৪

ট্রেনের ধাক্কায় স্ত্রী-সন্তানদের সামনেই প্রাণ গেলো রায়হান মিয়ার
প্রকাশ: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ১০:৪১ এএম  (ভিজিট : ৩৩০)
ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রী-তিন সন্তান নিয়ে বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় রায়হান মিয়া (৩৫)  নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে জেলা শহরের পুনিয়াউট রেলগেইটে এই ঘটনা ঘটে। 

নিহত রায়হান কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার দিলালপুর গ্রামের মৃত বাহার মিয়ার ছেলে। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউটে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। এই ঘটনা ইকরা জাহান ইফতি (৮) নামের তার এক মেয়ে গুরুতর আহত হয়েছেন। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, রায়হান মিয়া একটি একটি ব্যবসা প্রতিষ্ঠানে চাকুরির সুবাদে ব্রাহ্মণবাড়িয়া শহরে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন। ঈদের ছুটিতে পরিবার নিয়ে তিনি গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। রাতে তিনি ভৈরব রেলওয়ে স্টেশন থেকে মহানগর এক্সপ্রেস ট্রেন যোগে স্ত্রী ও তিন সন্তান নিয়ে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে এসে পৌঁছান। সেখানে একটি রেস্টুরেন্টে তারা রাতের খাওয়া দাওয়া করেন। খাওয়া দাওয়া করে রিক্সা করে বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে রেল ক্রসিংয়ের গেইট খোলা থাকায় রিকশা অতিক্রম করার সময় ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী 'নোয়াখালী মেইল' রিকশাটিকে ধাক্কা দিলে পাশে ছিটকে পড়ে। এতে রায়হান ও তার এক শিশু সন্তান গুরুতর আহত হলে তাদেরকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রায়হানকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে স্ত্রী, আরও এক মেয়ে ও ছেলে অক্ষত থাকেন। ঘটনার পর রিকশা চালকও পালিয়ে যান।

আখাউড়া রেলওয়ে জংশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন  জানান, নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে। ওই রেল গেইটম্যানের বিষয়ে আমরা রিপোর্ট দিব। এই বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ব্যবস্থা নেবেন।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close