ই-পেপার শুক্রবার ১৭ মে ২০২৪
শুক্রবার ১৭ মে ২০২৪

পটিয়ায় ট্রাক-মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৩
প্রকাশ: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ৯:৪০ পিএম  (ভিজিট : ৫৭৬)
চট্টগ্রাম পটিয়ায় ট্রাক-মিনিবাস মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালকসহ ১৩ জন আহত হয়েছেন। আহত সবাইকে পটিয়া সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে ৫ জনের অবস্থা গুরতর হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) সকাল ১০টার দিকে পটিয়া পৌরসভার আমজুর হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- ট্রাকচালক মো. আবদুর রউফ (৩০), তিনি চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বাসিন্দা। মো. রাফি তিনি উপজেলার মাঝির ঘাটা এলাকার বাসিন্দা, হোবাইব তিনি উপজেলার ছনহরা ইউনিয়নের চাটারা গ্রামের বাসিন্দা, একই ইউনিয়নের সামিরা, কাউছার আক্তার, কেলিশহর ইউনিয়নের পরিমল দে, মো. আজম, উৎপল দে, আব্দুর নুর, জিতু, মো. নিয়াজ, শিল্পী ও তিশা দাশ।

পটিয়া ফায়ার স্টেশনের কর্মকর্তা সাইদুর রহমান সময়ের আলোকে জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে একটি এসআলম পরিবহণের যাত্রীবাহী মিনিবাস এবং সিমেন্টবাহী ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল গিয়ে তাদেরকে আমরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি। সেখানে তারা চিকিৎসাধীন রয়েছেন।

এবিষয়ে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার সামিয়া রওশন জানান, আহত ১৩ জনকে এইখানে নিয়ে আসা হলে আমরা তাদের চিকিৎসা দিই। এদের মধ্যে ৫ জনের অবস্থা গুরতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল(চমেকে) প্রেরণে নির্দেশ দিয়েছি।

এবিষয়ে পটিয়া হাইওয়ে ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম জানান, বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল হওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে। আমরা ট্রাক ও বাস আটক করেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close