ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

রবিকে জবাব দিতেই হচ্ছে
প্রকাশ: সোমবার, ২৯ মে, ২০২৩, ১০:২৫ পিএম  (ভিজিট : ১৩৪)
মোবাইল নেটওয়ার্ক অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাহতাব উদ্দিন আহমেদকে বরখাস্ত করেছিল প্রতিষ্ঠানটি। এর পরিপ্রেক্ষিতে ক্ষতিপূরণ চেয়ে প্রতিষ্ঠানটির কাছে ২২৭ কোটি টাকা দাবি করে মামলা করেন মাহতাব। নিম্ন আদালত সোয়া দুইশ কোটিরও বেশি টাকা ক্ষতিপূরণের এই মামলায় রবি কর্তৃপক্ষকে জবাব দাখিলের নির্দেশ দেয়। কিন্তু রবি কর্তৃপক্ষ মামলার জবাব দাখিল না করে উচ্চ আদালতে রিভিশন আবেদন করেন। এতে জবাব দাখিল না করার নির্দেশনা চাওয়া হয়।

সোমবার (২৯ মে) হাইকোর্ট রবির রিভিশন আবেদনটি খারিজ করে দেয়। আইনজীবীরা বলছেন, উচ্চ আদালতের এই খারিজ আদেশের ফলে রবি কর্তৃপক্ষকে নিম্ন আদালতে জবাব দাখিল করতেই হচ্ছে।

বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মহিউদ্দিন শামীমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই খারিজ আদেশ দেয়। মাহতাব উদ্দিনের আইনজীবী হাসান এম এস আজিম আদেশের বিষয়টি জানিয়েছেন। আদালতে রবির পক্ষে শুনানি করেন সোহান চৌধুরী।

প্রসঙ্গত, মাহতাব উদ্দিন আহমেদ ক্ষতিপূরণ দাবি করে ২০২২ সালের ২২ আগস্ট মামলা করেন। ঢাকা যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতে এ মামলা করেন তিনি। অবসর সুবিধা ও অন্যায়ভাবে চাকরিচ্যুতির ক্ষতিপূরণ বাবদ এই অর্থ দাবি করেন তিনি। মামলায় রবি আজিয়াটা ছাড়াও প্রতিষ্ঠানটির সাবেক সিইও ইজাদ্দিন ইদ্রিস, বর্তমান বোর্ড চেয়ারম্যান থায়াপরান এসসাঙ্গারা পিল্লাইসহ সংশ্লিষ্টদের বিবাদী করা হয়।




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close