ই-পেপার মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪

গাংনীতে অপহৃত ৩ মাদ্রাসা ছাত্রী উদ্ধার, আটক ৩
প্রকাশ: বুধবার, ৩১ মে, ২০২৩, ৩:৪৫ পিএম  (ভিজিট : ১৩০)
মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী দাখিল মাদ্রাসার নিখোঁজ তিন ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে তিনজন অপহরণকারিকে গ্রেফতার করা হয়েছে। 

বুধবার (৩১ মে) সকালে গ্রেফতারকৃতদের থানায় নিয়ে আসা হয়। এর আগে মঙ্গলবার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে তাদের গ্রেফতার করে 

গ্রেফতারকৃতরা হলেন- নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার নজীপুর গ্রামের চানিকা চৌধুরীর ছেলে রুমন চৌধুরী (২৩), শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার নোয়ানি গ্রামের আলী হোসেনের ছেলে আলমগীর হোসেন (২২) ও চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার সোনাপুর গ্রামের ইমদাদুল হকের ছেলে হাসান আলী (২২)।

জানা গেছে, রোববার সকাল সাড়ে ৮টার দিকে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান দেবীপুর গ্রামের অষ্টম শ্রেণী পড়ুয়া ৩ ছাত্রী। সন্ধ্যা পরেও বাড়ি না ফেরায় তাদের পরিবারের লোকজন গাংনী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এদিকে ঘটনার পরপরই তদন্তে মাঠে নামে পুলিশ। তথ্য প্রযুক্তি ব্যবহারে গতিবিধি ও অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণকারিরা জানান, ফেসবুকে এক মাদ্রাসা ছাত্রীর সঙ্গে হাসান আলীর পরিচয় হয়। গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। পরে হাসানের পরামর্শে আলমগীর ও রুমন চৌধুরী মিলে প্রেমিকাসহ তার সঙ্গে আসা ২ জনকে অপহরণ করেন। 

এ ঘটনায় গ্রেফতাকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানায় গাংনী থানা পুলিশ।




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close