ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

দৌলতপুরে বিদেশি পিস্তলসহ ১২ মামলার আসামি গ্রেফতার
প্রকাশ: বুধবার, ৩১ মে, ২০২৩, ১০:০২ পিএম  (ভিজিট : ২০০)
কুষ্টিয়ার দৌলতপুরে দুই রাউন্ড গুলি ও বিদেশি পিস্তলসহ মনোজ নামে ১২ মামলার এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩১ মে) সকাল ১০ টার এক সংবাদ সম্মেলেন এ তথ্য জানান দৌলতপুর ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহাসিন আলম মুরাদ।

তিনি বলেন, দৌলতপুর থানার উপ-পরিদর্শক সেলিম রেজা সঙ্গে অফিসার এসআই সাব্বির ও কনস্টেবল জামিরুল, শাকিলকে নিয়ে ওয়ারেন্ট তামিল, অবৈধ মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনার সময়ে রাত আনুমানিক ৩টার পরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কয়েকজন ব্যক্তি অবৈধ অস্ত্র নিয়ে অবস্থান করছে।

‘এমন সংবাদের ভিত্তিতে আমাকে জানালে আমার নেতৃত্বে ও অফিসার ইনচার্জ মজিবুর রহমানের দিক নির্দেশনায় তারা গুনিয়া পল্লী বিদ্যুৎ পাড়া এলাকায় অভিযান পরিচালনা করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা কালে পুলিশের হাতে আটক হয়। এলাকাবাসীর উপস্থিতিতে আটককৃত তার দেহ তল্লাশি করে কোমর থেকে একটি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি পাওয়া যায়।’

আটককৃত উপজেলার জয়রামপুর গ্রামের মৃত নিপুন মোল্লার ছেলে মনোজ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল মুরাদ বলেন, মনোজের নামে দৌলতপুর থানায় মাদক ,বিস্ফোরক ও নাশকতা সহ মোট ১২টি মামলা রয়েছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close