ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

লিবিয়ায় দুর্ঘটনায় গ্রিক সহায়তা দলের ৪ সদস্য নিহত, আহত ১৫
প্রকাশ: সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩, ১০:২৭ পিএম  (ভিজিট : ১৬২)
লিবিয়ায় সড়ক দুর্ঘটনায় গ্রিক মানবিক সহায়তা দলের চার সদস্য নিহত হয়েছেন। দেশটির ভয়াবহ বন্যা কবলিত দার্নায় এই সহায়তা দল কাজ করতে যাচ্ছিল। পূর্বাঞ্চল শাসনকারী লিবীয় প্রশাসনের স্বাস্থ্য মন্ত্রী উসমান আবদেলজলিল সাংবাদিকদের বলেছেন, রোববার দলটি বেনগাজি থেকে দার্না যাওয়ার পথে দুর্ঘটনার মুখে পড়ে।

দার্নায় এক সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, গ্রিক দলটিকে বহনকারী গাড়িটির সাথে অপর একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। অপর গাড়িটিতে একটি লিবীয় পরিবার ছিল। এ গাড়ির তিনজন নিহত ও দু’জন মারাত্মক আহত হয়েছে।

গ্রিক দলের ১৯ সদস্যের চারজন নিহত হয়েছে এবং অন্য ১৫ জন আহত হয়েছে বলে মন্ত্রী জানান। গ্রিক জেনারেল স্টাফ অব ন্যাশনাল ডিফেন্স এক বিবৃতিতে দুর্ঘটনা এবং হতাহতের খবর নিশ্চিত করে।

সম্প্রতি ঘূর্ণিঝড় ড্যানিয়েলের প্রভাবে নজিরবিহীন বন্যায় লিবিয়ার দার্না নগরীতে ছয় হাজারেরও বেশি লোক প্রাণ হারিয়েছে। ১০ হাজারের বেশি মানুষ এখনো দেশটিতে নিখোঁজ। এপি।

/আরএ




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close