ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

জীবনের গল্প শোনাবেন মিথিলা
প্রকাশ: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ১:২৩ এএম  (ভিজিট : ৬৪০)
চাকরি ও অভিনয় দুটোই একহাতে সামলে চলেন রাফিয়াত রশিদ মিথিলা। এ জন্য ঝক্কিও কম পোহাতে হয় না। তবে দিনশেষে বিজয়ের হাসিটা তিনিই হাসেন। কেননা নিজের বিচরণ ক্ষেত্রের সবক্ষেত্রেই তিনি সফল। এবার মিথিলা তার জীবনের গল্প শোনাবেন।

‘টেডএক্স ডিপিএস এসটিএস স্কুল’ শীর্ষক আয়োজনে জীবনের গল্প শোনাবেন মিথিলা। চড়াই-উতরাইসহ বিভিন্ন দিক তুলে ধরবেন তিনি। সঙ্গে থাকবেন কণ্ঠশিল্পী সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। মিথিলার মতো তিনিও শোনাবেন নিজের জীবনের গল্প। শনিবার (আজ) উত্তরার ডিপিএস এসটিএস স্কুল ক্যাম্পাসে আয়োজন করা হবে এ অনুষ্ঠানের।

‘আনকভারিং আনসারটেইনটিজ’ শিরোনামে এ অনুষ্ঠানের আয়োজক ডিপিএস এসটিএস (দিল্লি পাবলিক) স্কুল ঢাকা। ‘টেডএক্স ডিপিএস এসটিএস স্কুল’ নামক এ আয়োজনে নিজেদের জীবনের বিভিন্ন অভিজ্ঞতা ভাগ করে নেবেন প্রতিষ্ঠিত ব্যক্তিরা। অনুষ্ঠানটির তৃতীয় আসর এটি। ২০২১ সাল থেকে এর আয়োজন করা হচ্ছে। অনুষ্ঠানে মিথিলা-অর্ণব ছাড়াও থাকবেন অভিনেতা সুমন পাটোয়ারী, উপস্থাপক রাফসান শাবাব খান, ইনফ্লুয়েন্সার রাবা খান, কনটেন্ট ক্রিয়েটর মাসুদা খান।

সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close