ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

আমিরাতে ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড ১৬ ডিসেম্বর
প্রকাশ: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩, ১১:১৯ এএম  (ভিজিট : ৫১৪)
সংযুক্ত আরব আমিরাতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড। আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে দুবাইয়ের পাঁচ তারকা হোটেল ক্রাউন প্লাজায় ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড ২০২৩ এর পঞ্চম আসর অনুষ্ঠিত হবে।

শুক্রবার  (১০ নভেম্বর) রাতে রয়েল কনকড হোটেল সুইটস দুবাইতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ফ্রেন্ডস ভিউর চেয়ারম্যান রবি চৌধুরী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড দুবাইয়ের নির্বাহী প্রধান শিবলী আল সাদিক, বাংলাদেশ কমিউনিটি নেতা এয়াকুব সৈনিক ও ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড'র কর্ণধার ও আয়োজক রবি চৌধুরী।

রয়েল কনকড হোটেলের জিএম রাকিব ও দুবাইয়ের অর্গানাইজিং কমিটির সদস্য মমিনসহ বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে চলচ্চিত্র, নাটক, সংগীত, ফ্যাশন, নৃত্য, সফল ব্যবসায়ীসহ প্রবাসীদের কল্যাণে কাজ করায় অবদান রাখায় ও মিডিয়ার বিভিন্ন অঙ্গনের ক্যাটাগরীতে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড'র কর্ণধার ও আয়োজক রবি চৌধুরী বলেন, প্রথম বাংলাদেশের অনেকগুলা আর্টিস্ট একসাথে দুবাইয়ের মাটিতে পা রাখছেন। এই অনুষ্ঠানে বিভিন্ন দেশের দর্শক উপস্থিত থাকবে, ইন্ডিয়ান ডান্স টিম ডান্স পরিবেশন করবেন। ১৮টি দেশের সুন্দরী প্রতিযোগিতার মডেলরা শোতে অংশগ্রহণ করবে।

ফ্রেন্ডস ভিউ’র চেয়ারম্যান রবি চৌধুরী বলেন, বাংলাদেশ থেকে তারকা অ্যাওয়ার্ড নিতে আসবেন চঞ্চল চৌধুরী, মেহজাবিন, আসিফ আকবর, কোনাল, ইধিকা পাল, কেয়া পায়েল, মিম, জাহেদ খান, ডিপজল, অপু বিশ্বাস, আরফান নিশু, তানজিন তৃষা, ফারহানসহ শিল্পী কলাকৌশলী, মেকআপ আর্টিস্ট, ফ্যাশন ডিজাইনার, কোরিগ্রাফারা উপস্থিত থাকবেন।


সময়ের আলো/এএ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close