ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

রেড সি ফিল্ম ফেস্টিভ্যালের জুরি প্রধান বাজ লুহরমান
প্রকাশ: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩, ৯:৩০ পিএম আপডেট: ২০.১১.২০২৩ ১০:২৫ পিএম  (ভিজিট : ৩৫২)
সৌদি আরবের জেদ্দায় অনুষ্ঠিতব্য রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে জুরি বোর্ড প্রধান হয়েছেন আন্তর্জাতিকভাবে খ্যাতিসম্পন্ন লেখক পরিচালক এবং প্রযোজক বাজ লুহরমান। আগামী ৩০ নভেম্বর থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে এই চলচ্চিত্র উৎসবের তৃতীয় আসর।

গত বছরের বাজ লুরম্যানের এলভিস চলচ্চিত্রটি সর্বকালের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা চলচ্চিত্রের মর্যাদা লাভ করেছে। রেড সি ফেস্টিভ্যালের সিইও মোহাম্মদ আল তুর্কি বলেছেন-আমরা তৃতীয় বছরের জন্য কাজ করছি। আর সে লক্ষ্যে কিংবদন্তি পরিচালক বাজ লুহরমানকে জুরি প্রধান হিসেবে স্বাগত জানাতে পেরে আনন্দিত।

বাজ সৃজনশীল কাজ বিশ জুড়ে স্বীকৃত তাকে আমাদের তৃতীয় সংস্করণের জুরি সভাপতি হিসেবে পাওয়া সম্মানের।

প্রতিক্রিয়ায়  বাজ লুহরমান বলেন আমি লরেন্স অফ আরাবিয়ার মতো ঐতিহাসিক সিনেমার প্রাকৃতিক দৃশ্য দেখে মুগ্ধ হয়েছিলাম। সেই সময় থেকে আরব বিশ্বের প্রতি আমার একটি স্থায়ী আবেগ ছিল। সর্বশেষ সৌদি আরব সফর করার পর আমি সত্যিই অনুপ্রাণিত যে এ অঞ্চলে অসাধারণ সব তরুণ চলচ্চিত্র নির্মাণ উঠে আসছে। বিশ্বের দৃষ্টি আকর্ষণ কাড়তে যথেষ্ট প্রতিভা নিয়েই তারা বেড়ে উঠছে।

তিনি আরো বলেন, আরব, এশিয়া ও আফ্রিকা জুড়ে সিনেমার মাধ্যমে এক ধরনের যোগাযোগ ঘটছে যার অংশ হতে পারাটা সম্মানের। এ উৎসবের মাধ্যমে এই সংযোগটা আরো বেশি প্রকাশিত এবং উদ্ভাসিত হবে বলে আমি বিশ্বাস করি।

সময়ের আলো/এম




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close