ই-পেপার বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪
বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ৩
প্রকাশ: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩, ৪:৫৬ পিএম  (ভিজিট : ২৭৪)
ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় চালকসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (২৪ নভেম্বর) সকাল ও বৃহস্পতিবার রাতে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের প্রতাপপুর গ্রামের মো. শাহপরান (৩৫), নোয়াখালীর হাতিয়া উপজেলার রেহানিয়া এলাকার ফারুক উদ্দিন (২৩) ও কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকার ফল ব্যবসায়ী জাফর আহমদ (৩৪)।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মহাসড়কের ফেনীর ফতেহপুর স্টার লাইন ফিলিং স্টেশনের সামনের ইউটার্ন দিয়ে সড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগামী কাভার্ডভ্যান অপর একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা চালক ও ফল ব্যবসায়ী জাফর আহমদ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী সদর জেনারেল হাসপাতালে নেওয়ার পর জাফর আহমদকে মৃত ঘোষণা করে। অটোরিকশাচালক বর্তমানে চিকিৎসাধীন।

অপর দিকে বৃহস্পতিবার রাত ৯টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক সড়কের জায়লস্কর ইউনিয়নের সিলোনীয়া এলাকায় পেছনের চাকা ফেটে  দ্রুতগামী একটি মোটরসাইকেল চালকসহ সড়কের ওপর উল্টে যায়। এতে চালক মো. শাহপরান গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে একইদিন সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর বিসিক সড়কের মোড় এলাকায় একটি দ্রুতগামী লরি একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি উল্টে সড়কের পাশে পড়ে দুমড়েমুচড়ে যায়। এ সময় অটোরিকশায় থাকা ফারুক উদ্দিন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত ফেনী  জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, নিহত দুজনের লাশ পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। অপর নিহত জাফর আহমদের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান।

সময়ের আলো/জিকে




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close