ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র উদ্ধার, আটক দুই
প্রকাশ: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ২:২৪ পিএম  (ভিজিট : ৫৬০)
কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফে হ্নীলা আলীখালী ২৫ নং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দুই ডাকাতকে আটক করেছে ১৬ এপিবিএন পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে একটি দেশীয় তৈরী অস্ত্র ও দুইটি তাজা কার্তুজ। আটকরা হলেন আব্দুল আমিন(২৬) ও মোহাম্মদ আয়াছ (২৯)। তারা রোহিঙ্গা ক্যাম্পের বাসীন্দা।

বৃহস্পতিবার (৩০ডিসেম্বর) রাতে তাদের আটক করা হয়। শুক্রবার (৩১ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন আলীখালী ১৬ এপিবিএন পুলিশ ক্যাম্প এর অপারেশ অফিসার (পুলিশ পরিদর্শক, নিরস্ত্র) সুখেন্দ্র সরকার।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে ক্যাম্প-২৫ ব্লক ডি/২৪ জামাই বাজারের উত্তর পাশ্বে দুদু মিয়ার বাড়ির সামনে পাকা রাস্তার উপর ডাকাতি প্রস্তুতির খবর পেয়ে অভিযান চালায় ১৬এপিবিএন। পুলিশের উপস্থিত আচ করতে পেরে ডাকাতেরা পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়। পরে তাদের তল্লাশি করে একটি অস্ত্র ও দুইটি তাজা কার্তুজ উদ্ধার করা হয়। আটককৃতদের আইনি প্রক্রিয়ে শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে।

/এসএ




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close