ই-পেপার বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪
বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪

হাতিরঝিলে নারী সাংবাদিকের মরদেহ: থানায় মামলা, স্বামীকে খুঁজছে পুলিশ
প্রকাশ: বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২, ৭:৪৭ পিএম  (ভিজিট : ২০০)
রাজধানীর হাতিরঝিলের বাসা থেকে সাংবদিক শারমিন শবনমের মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা করেছে পরিবার। মঙ্গলবার রাতে শবনমের বড় বোন বাদী হয়ে এ মামলা করেছেন। মামলায় শবনমের স্বামী এশিয়ান টিভির সাবেক অপরাধ বিষয়ক প্রতিবেদক সাইদুল ইসলামকে আসামি করা হয়েছে। ঘটনার পর থেকে স্বামীর খোঁজ পাওয়া যাচ্ছে।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মো. মেজবাহ উদ্দীন বলেন, মঙ্গলবার বিকেল ৫টার দিকে বাসার দরজা ভেঙে সাংবাদিক শারমিন শবনমের মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই সময় বাসায় কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় নিহত সাংবাদিকের বড় বোন বাদী হয়ে একটি মামলা করেছেন। এতে নিহতের স্বামীকে আসামি করা হয়েছে। ঘটনার পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১৮ ডিসেম্বর শবনম বড় বোনকে জানান অফিসের কাজে তিনি ঢাকার বাইরে আছেন। ফিরতে বেশ কয়েকদিন দেরি হবে। পরে ২৩ ডিসেম্বর রাতে শবনমের মোবাইলে কলা করা হলে রিং বাজরেও রিসিভ হয়নি। পরে বোনের স্বামী সাইদুলের কাছে কারণ জানতে চাওয়া হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। পরে তারা অনেক চেষ্টার পর বাসার ঠিকানা পেয়ে সেখানে গিয়ে ফ্ল্যাটের দরজা বন্ধ পান। তবে ওই সময় রুম থেকে পঁচা গন্ধ বের হলে বাড়ির মালিক ও পুলিশকে খবর দেন তারা। পরে পুলিশ এসে শবনমকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। ৪-৫ দিন আগে ওই নারীর মৃত্যু হতে পারে বলে পুলিশের ধারণা।

পরিদর্শক আরও বলেন, বুধবার মরদেহের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। পলাতক স্বামীর খোঁজ জানার চেষ্টা চলছে।
প্রসঙ্গত, শবনম দ্যা রিপোর্ট ডট লাইভ নামে একটি প্রতিষ্ঠানে সংবাদকর্মী ছিলেন। তাদের গ্রামের বাড়ি ঝিনাইদহ সদর উপজেলায়। বাবার নাম হারুন অর রশিদ। গত মার্চ মাসে স্বামী সাইদুল ইসলামের সঙ্গে ওই বাসাটি ভাড়া নেন তারা।


আরও সংবাদ   বিষয়:  হাতিরঝিল   নারী সাংবাদিক  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close