ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

কুবির আইন অনুষদের ডিন হলেন উপাচার্য আবদুল মঈন
প্রকাশ: সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩, ১০:৪৮ পিএম  (ভিজিট : ১৮৫)
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আইন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শামিমুল ইসলামের মেয়াদ পূর্ণ হওয়ায় এবং আইন বিভাগে অধ্যাপক বা সহযোগী অধ্যাপক নিয়োজিত না থাকায় ডিন হিসেবে নিযুক্ত হয়েছেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। 

সোমবার (১৮ সেপ্টেম্বর) রেজিস্টার (ভারপ্রাপ্ত) মো.আমিরুল হক চৌধুরীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

অফিস আদেশে বলা হয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আইন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শামিমুল ইসলামের দায়িত্বের মেয়াদ শেষ হওয়ায় এবং আইন বিভাগে অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদে কোন শিক্ষক নিয়োজিত না থাকায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংশোধন আইন-২০১৩ ধারা ২২(৬) অনুযায়ী আগামী ২০ সেপ্টেম্বর থেকে উপাচার্য অধ্যাপক ড. এএফএম আব্দুল মঈন আইন অনুষদের ডিন হিসেবে দায়িত্ব পালন করবেন।

প্রসঙ্গত, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংশোধন আইন-২০১৩ ধারা ২২(৬) ধারায় বলা হয়, ‘ছুটি, অসুস্থতা বা অন্য কোন কারণে ডীনের পদ শূণ্য হইলে ভাইস-চ্যান্সলর ডিন পদের দায়িত্ব পালনের জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ করিবেন।’

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close