ই-পেপার শনিবার ১৮ মে ২০২৪
শনিবার ১৮ মে ২০২৪

প্যারোলে মুক্তি পেয়ে বাবার জানাজায় ছাত্রদল নেতা
প্রকাশ: শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪, ৯:২৮ পিএম  (ভিজিট : ৩৫৪)
রাজনৈতিক মামলার এক আসামি প্যারোলে মুক্তি পেয়ে বাবার জানাজায় অংশ নিয়েছেন। শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে তাকে মুক্তি দেওয়া হয়। জানাজা শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই তাকে আবার কারাগারে ফিরিয়ে নেওয়া হয়। জানাজা নামাজের সময় ওই আসামির পায়ে ডান্ডাবেরি পড়ানো ছিল।

প্যারোলে মুক্তি পাওয়া ওই ছাত্রদল নেতার নাম নাজমুল মৃধা। সে মির্জাগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক।  

ছাত্রদল নেতা নাজমুল মৃধার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল (শুক্রবার) দিবাগত রাত ৯টার দিকে ছাত্রদল নেতা নাজমুল মৃধার বাবা দেউলী সুবিদখালী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক ইউপি সদস্য মো. মোতালেব হোসেন মৃধা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার (১৩ জানুয়ারি) দুপুর ৩টার দিকে পশ্চিম সুবিদখালী গ্রামে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

পরিবার সূত্রে জানা যায়, গত ২০ ডিসেম্বর মির্জাগঞ্জ উপজেলার পশ্চিম সুবিদখালী গ্রামের নিজ বাড়ির সামনে থেকে পুলিশ তাকে আটক করে একটি বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করে। বাবার জানাজায় অংশ গ্রহণের জন্য আজ (শনিবার) দুপুর ১টা থেকে ৫টা পর্যন্ত সময় দিয়ে তাকে প্যারোলে মুক্তি দেন আদালত। জানাজা নামাজের সময় হাতকড়া খুলে দিলেও পায়ের ডান্ডাবেড়ি খুলে দেয়নি পুলিশ।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আবুল বাশার মোকলেছ বলেন, মো. নাজমুল মৃধা মির্জাগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক পদে আছেন। আজ ডান্ডাবেড়ি অবস্থা সে তার বাবার জানাজায় অংশ নেন।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, ‘পাঁচ ঘণ্টার জন্য শর্ত সাপেক্ষে ছাত্রদল নেতাকে জামিন দিয়েছেন আদালত। নিরাপত্তার স্বার্থে তাঁর পায়ের ডান্ডাবেড়ি খুলে দেওয়া হয়নি।

সময়ের আলো/আরআই



আরও সংবাদ   বিষয়:  প্যারোলে মুক্তি   বাবার জানাজায় ছাত্রদল নেতা   মির্জাগঞ্জ   পটুয়াখালী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close