ই-পেপার শনিবার ১৮ মে ২০২৪
শনিবার ১৮ মে ২০২৪

দক্ষিণ আফ্রিকায় ছুরিকাঘাতে নিহত বাংলাদেশির লাশ ফেনীতে দাফন
প্রকাশ: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪, ৫:২৭ পিএম  (ভিজিট : ১৫৪)
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত মো. এমরাজ হোসেন সুমনের (২৮) মরদেহ তার গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) সকালে দাগনভূইয়া পৌরসভার জগতপুর গ্রামে নিজ বাড়ির দরজায় জানাজার নামাজ শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

জানাজার নামাজে দাগনভূইয়া পৌরসভার মেয়র ওমর ফারুক খান, কাউন্সিলর নুরুল হুদা সেলিম, আবদুল কুদ্দুস মিজানসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ নেয়। 

এরআগে, গতকাল (বৃহস্পতিবার) রাত ১১ টায় বিমানযোগে নিহতের মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে বাংলাদেশে আসে। বিমানবন্দরে নিহতের পিতা আবুল খায়ের ও তার স্বজনরা মরদেহ বুঝে নেন। মরদেহ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন স্বজনরা। গ্রামের বাড়িতে পৌঁছলে এক শোকাবহ বেদনাদায়ক পরিবেশের সৃষ্টি হয়। 

নিহতের জেঠাতো ভাই সাংবাদিক শেখ ফরিদ উদ্দিন আত্তার জানান, গত শুক্রবার (২৯ মার্চ) বাংলাদেশ সময় সকাল ১১ টার দিকে সন্ত্রাসীরা তাকে ছুরিকাঘাত করে। পরিবারের ভাগ্য পরিবর্তনের জন্য ১০ বছর পূর্বে দক্ষিণ আফ্রিকায় যায় মো. এমরাজ হোসেন সুমন। গত শুক্রবার সকালে সুমনের দোকানে টাকা চাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে এক কালো সন্ত্রাসী দক্ষিণ আফ্রিকার বেষ্ট এরিয়ার ফালগুজ এলাকায় তার নিজ দোকানের সামনেই তাকে অতর্কিত ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সুমন সেখানে ষ্টেশনারী ও মুদি দোকান করতো।

নিহতের আরাফ হোসেন নামে ৫ মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। শিশু আরাফ জন্মের পর তার পিতাকে জীবিত দেখার সৌভাগ্য হয়নি। আগামী ইদুল আজহার সময় দেশে আসার কথা ছিলো সুমনের। 

নিহত মো. এমরাজ হোসেন সুমন ফেনী জেলার দাগনভূইয়া পৌরসভার জগতপুর গ্রামের আবুল খায়েরের চতুর্থ ছেলে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সন্ত্রাসীদের ছুরিকাঘাত   বাংলাদেশি নিহত   দাফন সম্পন্ন   ফেনী   




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close