ই-পেপার রোববার ১৯ মে ২০২৪
রোববার ১৯ মে ২০২৪

খাদ্যবান্ধব কর্মসূচির ২৯ বস্তা চাউলসহ যুবক গ্রেফতার
প্রকাশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৫:১৭ পিএম  (ভিজিট : ৫০২)
হবিগঞ্জের চুনারুঘাটে খাদ্য বান্ধব কর্মসূচির সরকারি চাউলসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত জুয়েল মিয়া জাবেদ (২৬) পাইকুড়া গ্রামের মো. লাল মিয়ার ছেলে। এসময় জাবেদের গোডাউন থেকে ২৯ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়। 

গতকাল (সোমবার) সন্ধ্যায় চুনারুঘাট থানা পুলিশ শাকির মোহাম্মদপুর মধ্য বাজার থেকে এ চাল উদ্ধার করে। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে গ্রেফতারকৃত জাবেদকে আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শানখলা ইউনিয়নের শাকির মোহাম্মদপুর মধ্য বাজারে অভিযান করা হয়। এসময় জুয়েল মিয়া জাবেদের মা বাবার দোয়া ভেরাইটিজ স্টোরের চালের গোডাউনে তল্লাশি করা হয়। তল্লাশি কালে ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ সম্বলিত লেখা খাদ্য বান্ধব কর্মসূচির পাটের সেলাই করা ২৯ বস্তা সরকারি চাউল উদ্ধার করা হয়। পরে দোকান মালিক জাবেদকে গ্রেফতার করা হয়। এব্যাপারে মামলা দায়ের করে মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অবৈধভাবে সরকারি চাল মওজুদ করার অপরাধে নিয়মিত মামলা দায়ের করে আসামিকে আজ (মঙ্গলবার) সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।    

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  খাদ্যবান্ধব কর্মসূচি   সরকারি চাল জব্দ   হবিগঞ্জ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close