ই-পেপার রোববার ১২ মে ২০২৪
রোববার ১২ মে ২০২৪

ডেঙ্গুতে মৃত্যু নেই, আক্রান্ত ১৫
প্রকাশ: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ৮:২৪ পিএম  (ভিজিট : ৪৭৪)
দেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি। তবে নতুন শনিবার (২৭ এপ্রিল) ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৫ জন। এর আগের দিন  শুক্রবার  ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন ৫ জন।  এ নিয়ে চলতি মাসের ২৭ দিনে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৪২১ জন। আর মৃত্যু হয়েছে ২ জনের।

শনিবার স্বাস্থ্য অধিদফতরের থেকে পাঠানো ডেঙ্গু বিষয়ক এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ডেঙ্গুতে গত ২৪ ঘণ্টায় আক্রান্তদের মধ্যে বরিশাল বিভাগের (সিটি করপোরেশনের বাইরে) দুইজন, চট্রগ্রাম বিভাগের (সিটি করপোরেশনের বাইরে) একজন, ঢাকা বিভাগের (সিটি করপোরেশনের বাইরে) একজন, ঢাকা উত্তর সিটি করপোরেশনে ছয়জন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে তিনজন এবং ময়মনসিংহ বিভাগের (সিটি করপোরেশনের বাইরে) দুইজন রয়েছেন। আর গত ২৪ ঘণ্টায় সারা দেশে মোট ১৫ জন ডেঙ্গু রোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন, চলতি বছরে মোট এক হাজার ৯৮৮ জন ছাড়পত্র পেয়েছেন।

অধিদফতরের তথ্যমতে, চলতি বছরের এখন পর্যন্ত ডেঙ্গুতে মোট আক্রান্ত হয়েছেন দুই হাজার ১২৬ জন। এরমধ্যে এক হাজার ১০৮ জন পুরুষ এবং ৮১৮ জন নারী। আর এ বছরে ডেঙ্গুতে মোট মৃত্যু হয়েছে ২৪ জনের। মৃতদের মধ্যে ১১ জন পুরুষ এবং জন ১৩ জন মহিলা রয়েছেন।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close