ই-পেপার মঙ্গলবার ১৪ মে ২০২৪
মঙ্গলবার ১৪ মে ২০২৪

গাইবান্ধায় ইউপি সদস্য ও পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর পদে উপনির্বাচন
প্রকাশ: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ২:৫০ পিএম  (ভিজিট : ২৬২)
গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য ও গাইবান্ধা পৌরসভা ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর পদে রোববার (২৮ এপ্রিল) উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সরেজমিনে খোলাহাটি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কিশামত বালুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল সাড়ে ৮টায় ভোটারদের দীর্ঘলাইন দেখা গেছে। ওই কেন্দ্রের ১ হাজার ৮৪১ ভোটের মধ্যে সকাল সাড়ে ১০টা পর্যন্ত ৫টি বুথে ভোট কাস্ট হয়েছে ২১০টি। অপরদিকে চকমামরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের ৮টি বুথে ৩ হাজার ৪১৫টি ভোটের মধ্যে সকাল ৯টা পর্যন্ত ভোট পড়েছে ১২১টি। এই উপনির্বাচনে ভোটারদের উপস্থিতি তুলনামূলক ভাবে অনেকটা কম।

ওই দুটি ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের সাথে কথা বলে জানা গেছে, কেন্দ্র দুটিতে সুষ্ঠুভাবে ভোট হয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী যথাযথভাবে তাদের দায়িত্ব পালন করেছেন। এছাড়া গাইবান্ধা পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের ২নং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩টি ভোট কেন্দ্রে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, খোলাহাটি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফুল ইসলাম লুডু ২৫ জানুয়ারি রাতে এবং গাইবান্ধা পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের ২নং সংরক্ষিত নারী কাউন্সিলর মমতা সরকার সম্প্রতি মৃত্যুবরণ করায় ওই পদ দুটি শূন্য ঘোষণা করেন নির্বাচন কমিশনার।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close