ই-পেপার মঙ্গলবার ১৪ মে ২০২৪
মঙ্গলবার ১৪ মে ২০২৪

শাকিবের বিয়ের প্রস্তুতি
প্রকাশ: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ৬:৩৫ এএম  (ভিজিট : ২৭০)
দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীকে বিয়ে করেছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। কিন্তু কোনো নায়িকার সঙ্গেই তার বিয়ের সম্পর্ক টেকেনি। 

এই দুজন এখন শাকিব খানের কাছে অতীত। বিয়েবিচ্ছেদের পর এই দুই নায়িকার পর্ব শেষ করে এখন  নতুন সম্পর্কের পথে হাঁটতে চলেছেন এই জনপ্রিয় নায়ক। তবে দুই নায়িকার ঘরেই রয়েছে শাকিবের দুই পুত্রসন্তান। অপু বিশ্বাসের ঘরে আব্রাম খান জয়, বুবলীর ঘরে শেহজাদ খান বীর।  

এই দুই সন্তানের জন্য যতটুকু প্রয়োজন ততটুকুই যোগাযোগ রাখছেন শাকিব। এদিকে গত বছর থেকেই শাকিব খানের পরিবার চাইছে, অতীত ভুলে সংসারী হয়ে উঠুক শাকিব। এ কারণে তার বিয়ের জন্য পাত্রী খোঁজাখুঁজি চলছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে ধুমধাম আয়োজনে পরিবারের পছন্দের পাত্রীকে বিয়ে করবেন শাকিব খান।

শাকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, অপু বিশ্বাস ও বুবলী প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে নানা ধরনের মন্তব্য করে থাকেন। এতে করে শাকিব খান যেমন বিব্রত হন, তেমনি তার পরিবারকে অস্বস্তিতে পড়তে হয়। এ কারণে শাকিবের পরিবার তাকে বিয়ে দিচ্ছে। 

সেই মোতাবেক তার জন্য পাত্রী দেখা শুরু হয়েছে। পরিবারের এমন সিদ্ধান্তে শাকিবের পূর্ণ সম্মতি রয়েছে।
এদিকে আরও একটি গুঞ্জন রটেছিল, আমেরিকায় নয় মাস থাকাকালে রাজকুমার ছবির নায়িকা কোর্টনি কফির প্রেমে পড়েছিলেন শাকিব। সেখানে অনেকের কাছে শাকিব নাকি বলেছেন, কোর্টনি কফিকে বিয়ে করবেন। তবে সেই গুঞ্জনের সত্যতা মেলেনি। বর্তমানে শাকিব ভারতে অবস্থান করছেন। সেখানে রায়হান রাফীর ‘তুফান’ সিনেমার শুটিং করছেন। বছর শেষে শাকিব খানের ঘরণী কে হচ্ছেন? এ নিয়ে সিনেপাড়ায় চলছে জোর আলোচনা। তবে শাকিব খান এ বিষয়ে কোনো মন্তব্যে করতে চাননি।

সময়ের আলো/আরএস/


আরও সংবাদ   বিষয়:  শাকিব খান   বিয়ে  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close