ই-পেপার বুধবার ২২ মে ২০২৪
বুধবার ২২ মে ২০২৪

কুকুরের কামড়ে আঙ্গুল হারালেন ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬
প্রকাশ: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ৮:৪৬ পিএম  (ভিজিট : ৩৪৮)
দিনাজপুর শহরে একটি কুকুরের কামড়ে আঙ্গুল হারালো উত্তরা ব্যাংকের আর্মড গার্ড হাফিজুল ইসলাম। এ ঘটনায় আরও ৬ জন আহত হয়েছেন। সোমবার (২৯ এপ্রিল) সকালে শহরের পুলহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মূল ফটকের সামনের রাস্তায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় পাগল কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলেছে এলাকাবাসী।

কুকুরের কামড়ে আঙ্গুল হারানো হাফিজুল ইসলাম উত্তরা ব্যাংক পুলহাট শাখার একজন আর্মড গার্ড। তিনি সময়ের আলোকে জানান, আজ (সোমবার) ফজরের নামাজ শেষে রাস্তায় বেরিয়ে হাটার সময় দলবদ্ধ কুকুরের মধ্যে থেকে একটি কুকুর আমাকে আক্রমণ করে। এসময় আমার ডান হাতের একটি আঙ্গুল কামড়ে ছিঁড়ে ফেলে কুকুরটি।

একই সময়ে কুকুরটি হাটতে থাকা চারকল ব্যবসায়ী বাবুল হোসেন, কৃষক লোকমান হাকিম, ব্যবসায়ী রাজু কুমার দাস, শ্রমিক আনোয়ার হোসেন আনুসহ একটি মহিলাকে আক্রমণ করে শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত ক্ষত সৃষ্টি করেছে বলে জানান তারা।

এরপর কুকুরটিকে ধরে পিটিয়ে মেরে ফেলে এলাকাবাসীরা। এতে আহতরা আরও গুরুতর জখম থেকে রক্ষা পায় বলে জানান এলাকাবাসী। তারা সকলেই কুকুরদের এই আক্রমণ হতে রক্ষা পেতে পৌর কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ঘটনার পর পুলহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন সময়ের আলোকে জানান, শুনেছি আজ ভোর সকালে কয়েকজনকে কামড় দিয়ে গুরুতর আহত করেছে একটি কুকুর। এতে স্কুলে আসা শিক্ষার্থীদের নিয়ে আশংকায় ভুগছেন তিনি। অতিসত্বর পৌর কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন এই শিক্ষক প্রধান।

এ বিষয়ে দিনাজপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আবু তৈয়ব আলী দুলাল সময়ের আলোকে জানান, মহামান্য হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী কুকুর মেরে ফেলা যাবে না। এ কারণেই কুকুর নিধন অভিযান চালিয়ে মহামান্য আদালতের নির্দেশ অমান্য করা যাবে না। পুরো পৌরবাসী এমনকি আমরা পৌর কর্তৃপক্ষও কুকুর নিয়ে খুবই ভোগান্তিতে আছি বলে জানান তিনি।

সময়ের আলো/আরআই



আরও সংবাদ   বিষয়:  কুকুরের কামড়   হতাহত   দিনাজপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close