ই-পেপার শুক্রবার ১৭ মে ২০২৪
শুক্রবার ১৭ মে ২০২৪

সরকারি চাল আত্মসাতের ঘটনায় ডিলার রাজিবের বিরুদ্ধে মামলা
প্রকাশ: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ১১:২৬ পিএম  (ভিজিট : ১৫৮)
প্রতারণার মাধ্যমে সরকারি ওএমএসের চাল আত্মসাতের ঘটনায় অবশেষে ডিলার রাজিব মৃধার বিরুদ্ধে এক সপ্তাহ পর মামলা নিয়েছে পুলিশ। 

বৃহস্পতিবার (২ মে) বিকেলে মোংলা থানায় এই মামলা দায়ের করেন মোংলা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মনিরুল ইসলাম সিদ্দিকী। মোংলা থানার ওসি কেএম আজিজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। 

ওসি কে এম আজিজুল ইসলাম মামলার বরাত দিয়ে বলেন, প্রতারণার মাধ্যমে সরকারি ওএমএসের চাল আত্মসাত করে উপজেলার সুন্দরবন ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের ডিলার ও বড়ইতলা গ্রামের আসাদুল মৃধার ছেলে রাজিব মৃধা। পরে এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় এজাহার নিয়ে আসেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মনিরুল ইসলাম সিদ্দিকী। পরে তার বিরুদ্ধে প্রতারণা করে সরকারি চাল আত্মসাতের দায়ে  ৪০৬ ও ৪২০ ধারায় মামলা রেকর্ড করা হয়। 

মামলার বাদী মোংলা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মনিরুল ইসলাম সিদ্দিকী বলেন, ডিলার রাজিব মৃধা গত মাসের ২৪ এপ্রিল সকাল থেকে সুন্দরবন ইউনিয়নের বড়ইতলা গ্রামে অসহায় সুবিধাভোগীদের ৩০ কেজি বস্তায় তিন থেকে চার কেজি চাল কম দিচ্ছিলো। পরে খবর পেয়ে সেখানে হাজির হন মোংলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিশাত তামান্না। জব্দ করেন ওজনে কম দেওয়া ১৫/২০ বস্তা সরকারি চাল। তবে এসময় ডিলার রাজিব মৃধা পালিয়ে গেলে তাকে ঘটনাস্থলে পাওয়া যায়নি।

পরে সরকারের খোলাবাজারে ওএমএস চাল বিতরণে ওজনে কম দেওয়া ও চাল আত্মসাতের প্রমাণ পাওয়ায় ডিলার রাজিব মৃধার বিরুদ্ধে মামলা করার সুপারিশ করে উপজেলা প্রশাসন। এরপর তার বিরুদ্ধে বৃহস্পতিবার (২ মে) বিকেলে মামলা করি।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close