ই-পেপার শনিবার ১৮ মে ২০২৪
শনিবার ১৮ মে ২০২৪

হিলিতে ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা ব্যক্তির পরিচয় সনাক্ত
প্রকাশ: শুক্রবার, ৩ মে, ২০২৪, ৯:৪৬ পিএম  (ভিজিট : ৫৯৮)
দিনাজপুরের হিলিতে ট্রাকের পিছনের চাকায় মাথা ঢুকে দিয়ে অজ্ঞাত ব্যক্তির আত্মহত্যার ৯ ঘণ্টা পরে নিহতের নাম ও পরিচয় সনাক্ত করেছে থানা পুলিশ। 

শুক্রবার (৩ মে) দুপুর ১টার দিকে হিলি-বিরামপুর সড়কের ধরন্দা (ফকিরপাড়া) নামকস্থানে অজ্ঞাত রাস্তার পাশে বসে ছিলেন হঠাৎ ট্রাকের পিছনের চাকায় ঝাপ দিয়ে আত্মহত্যা করে।

পরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে ফিঙ্গার প্রিন্ট মাধ্যমে নাম ও পরিচয় সনাক্ত করতে সক্ষম হয়েছে।

আত্মহত্যাকারী ব্যক্তি পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার কালাই উপজেলার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আহম্মেদ আলী (৭১) বলে নিশ্চিত করেছেন হাকিমপুর থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই সাজু মিয়া। 

হিলির ধরন্দা এলাকার স্থানীয়রা জানান, জুম্মার নামাজ শেষে বাড়িতে ফেরার সময় দেখতে পাই একটি মরদেহ পড়ে আছে। পরে পুলিশকে খবর দিলে মরদেহটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে সিসিটিভি ফুটেজে দেখা গেল সে ট্রাকের নিচে মাথা ঢুকে দিয়ে আত্মহত্যা করেছে।

এদিকে হাকিমপুর থানার এসআই সুজা মিয়া জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে মৃতদেহ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে জানতে পারি, আত্মহত্যাকারী বৃদ্ধা জয়পুরহাট জেলার কালাই উপজেলার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আহম্মেদ আলী (৭১)। আমরা ওই এলাকার একটি সিসি টিভির ফুটেজে দেখতে পেয়েছি তিনি ওই স্থানে বসে ছিল। বিরামপুরের দিক হতে হিলির দিকে আসা একটি ট্রাকের সামনের চাকা পার হয়ে গেলে সে পিছনের চাকার নিচে নিজেই মাথা ঢুকে দিয়ে আত্মহত্যা করেছে। মরদেহের পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে।

সময়ের আলো/জিকে




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close