ই-পেপার রোববার ১৯ মে ২০২৪
রোববার ১৯ মে ২০২৪

মেঘনা নদীতে গোসলে নেমে নিখোঁজ
মাকে দেওয়া কথা রাখতে পারলো না কিশোর আলিফ
প্রকাশ: রবিবার, ৫ মে, ২০২৪, ৮:৪৫ পিএম  (ভিজিট : ২৭২)
মুন্সীগঞ্জের গজারিয়া এলাকায় মেঘনা নদীতে গোসল করতে নেমে আলিফ নামের এক কিশোর নিখোঁজ হয়েছে। রোববার (৫ মে) দুপুরে গজারিয়া অংশে মেঘনা সেতুর নিচে নদীতে এ ঘটনা ঘটে। 

নিখোঁজ কিশোরের নাম আলিফ (১৬)। সে গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুরা গ্রামের ফয়সাল প্রধানের ছেলে বলে জানা গেছে। সে চলতি বছর স্থানীয় ভবেরচর ওয়াজির আলী বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিলো।

ঘটনার প্রত্যক্ষদর্শী নিখোঁজ আলিফের বন্ধু আরাফাত হোসেন বলেন, আমরা নয় জন বন্ধু মিলে দুপুর সাড়ে ১২টার দিকে মেঘনা সেতুর নিচে মেঘনা নদীতে গোসল করতে নামি। আমাদের মধ্যে মোটামুটি সবাই সাঁতার জানলেও একমাত্র আলিফ সাঁতার জানতো না। আমরা সাঁতরে কিছুটা দূরে গিয়ে গোসল করতে ছিলাম আলিফ নদীর কিনারায় ছিল। সে সাঁতরে আমাদের কাছে আসতে চাইলে স্রোতের তোরে ভেসে যায়। তাৎক্ষণিক ভাবে সবাই মিলে তাকে খোঁজাখুঁজি শুরু করি দীর্ঘক্ষণেও তার কোন হদিস না পেলে তার পরিবার এবং ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

নিখোঁজ আলিফের চাচা মাসুম প্রধান বলেন, বাসা থেকে বের হওয়ার আগে সে তার মাকে বলে এসেছিল বন্ধুরা গোসল করবে সে নদীর পাড়ে বসে সেটা দেখবে। সে সাঁতার জানে না সেজন্য পানিতে নামবে না। পরে খবর পেলাম সে পানিতে ডুবে নিখোঁজ। সে তার বাবা-মার একমাত্র ছেলে। তার পানিতে ডুবে নিখোঁজ হওয়ার খবরে বাবা-মা পাগল প্রায়।

গজারিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ রিফাত মল্লিক বলেন, খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার অভিযান শুরু করি। দুপুর দুইটার দিকে ঢাকা থেকে একটি ডুবুরী দল আমাদের সাথে যোগ দেয়। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি তবে এখনও পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি।

বিষয়টি সম্পর্কে গজারিয়ায় থানার অফিসার ইনচার্জ মো. রাজিব খান বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত রয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে বলতে পারবো।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মেঘনা নদীতে গোসল   কিশোর নিখোঁজ   গজারিয়া-মুন্সীগঞ্জ  




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close