ই-পেপার রোববার ১৯ মে ২০২৪
রোববার ১৯ মে ২০২৪

প্রেমানুভব পরীর মনে!
প্রকাশ: রবিবার, ৫ মে, ২০২৪, ৯:৫৫ পিএম আপডেট: ০৫.০৫.২০২৪ ১০:০১ পিএম  (ভিজিট : ১৬৩)
নতুন প্রেমের প্রজাপতি উড়ছে পরীর মনের বাগানে। তার সামাজিক যোগাযোগের মাধ্যমে কিছুটা সেরকম আঁচ মিলছে। প্রেমময় গানের কথা পোস্ট দিয়ে যেন কাঙ্ক্ষিত কাউকেই বার্তা দিচ্ছেন তিনি।

শনিবার (৪ মে) একটি ছবি পোস্ট করেন পরী। যেটাতে বাগানবিলাস ফুলের স্নিগ্ধতা উপভোগ করছেন তিনি। ক্যাপশনে জুড়েছেন নচিকেতার বিখ্যাত গান ‘তুমি আসবে বলেই’র চরণ। আর শেষে দিয়েছেন হার্ট ইমোজি। ঠিক একই আঙ্গিকে আরও একটি পোস্ট দিলেন নায়িকা।  রেবাবার দেওয়া সেই পোস্টে পরীকে পাওয়া গেলো শাড়িতে। কপালে ছোট লাল টিপ আর মাথায় বেলী ফুল; হাত দিয়ে মুখের একাংশ ঢেকে রেখে লাজুক ভঙ্গিমায় তুলেছেন ছবিটি।

এর ক্যাপশনে যুক্ত করেছেন ক্বারী আমির উদ্দিনের লেখা একটি লোকজ গানের চরণ। সেটা এরকম, ‘সামনে দাড়াও একবার দেখি নয়ন ভরিয়া/ ভালোবাসি, তবে কেন যাও না শান্ত করিয়া/ তোমারে দেখিয়া একবার, জল ঢেলে দেই বেদনায়/ তোমারে দেখিবার মনে চায়/’

পরপর রোম্যান্টিক পোস্ট দিয়ে পরী কি তবে প্রেমের ইঙ্গিত দিচ্ছেন? সেই উত্তর অবশ্য মেলেনি। তবে কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে নায়িকা সাফ জানিয়েছেন, তিনি আর প্রেমে বিশ্বাস করেন না। তার যত ভাবনা এখন পুত্রকে ঘিরেই। পরীর বলেছেন, ‘প্রেমে আর বিশ্বাস নেই। জীবন থেকে উড়ে গেছে। আমার ছেলেই আমার জীবনের একমাত্র প্রেম। ওর হাসি, কান্না সব কিছুতেই ভালবাসা আছে। ওর আর আমার মাঝে কোনও সংশয় নেই। ও শুধু আমার।’

প্রসঙ্গত, পরীমণিকে সর্বশেষ দেখা গেছে ‘বুকিং’ নামের একটি শর্টফিল্মে। যেটা মুক্তি পেয়েছিল গত ভালোবসা দিবসে। এতে তার সঙ্গে আছেন এবিএম সুমন।

সময়ের আলো/এম




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close