ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

মগবাজার থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার
প্রকাশ: রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩, ৩:২৭ পিএম  (ভিজিট : ১৭৪)
রাজধানীর মগবাজার এলাকার একটি বাসা থেকে ফারজানা (১৪) নামে এক গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে বড় মগবাজার গ্রীনওয়ে রোডের তৃতীয় তলার বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় হাতিরঝিল থানা পুলিশ।

হাতিরঝিল থানার উপ পরিদর্শক (এসআই) রকিবুল আলম জানান, গতরাতে খবর পেয়ে মগবাজারের ওই বাসার বাথরুম থেকে ফারজানার মৃতদেহটি উদ্ধার করি। এসময় তার মৃতদেহ ড্রয়িং রুমে শায়িত অবস্থায় ছিল। পরে মৃতদেহের সুরতহাল সম্পন্ন করি। এবং ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এসআই আরো জানান, মৃত ফারজানা  গৃহকর্তা সাহাবুদ্দিন সবুজের বাসায় গৃহকর্মীর কাজ করতো। গতরাতে সে বরিশাল থেকে রাত পৌনে ২টার দিকে বাসায় আসে। এবং বাথরুমের ও ড্রয়িং রুমের লাইট জালানো অবস্থায় দেখতে পায়। পরে ফারজানাকে ডাকাডাকি করে কিন্তু কোন সাড়াশব্দ পায় না। এক পর্যায়ে বাথরুমের দরজা ভেঙ্গে দেখে ফারজানা কাপড় রাখার স্ট্যানের সাথে গলায় উড়না পেচিয়ে ঝুলে আছে। পরে নিজেরাই মৃতদেহ নামিয়ে থানায় খবর দেয়।

এসআই জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। মৃত ফারজানার বাড়ি ভোলা জেলার তজমুদ্দিন থানার চড় জহুরুদ্দিন গ্রামে। বাবার নাম রবিউল ইসলাম।

সময়ের আলো/আতা




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close