ই-পেপার শুক্রবার ১৭ মে ২০২৪
শুক্রবার ১৭ মে ২০২৪

সরিষাবাড়ীতে ভারসাম্যহীন নারীর লাশ উদ্ধার
প্রকাশ: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ১১:৫০ পিএম  (ভিজিট : ৩৩৬)
জামালপুরের সরিষাবাড়ীতে ভারসাম্যহীন এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ। বৃহস্পতিবার (২ মে) বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার

মহাদান ইউনিয়নের বাশঁবাড়ী গ্রাম থেকে এ মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত নারী রত্না খাতুন উপজেলার বাশঁবাড়ী গ্রামের দুদু মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রত্না খাতুনের সাথে ৫ বছর আগে জামালপুর জেলার লাঙ্গলজোড়া এলাকার এক যুবকের সাথে বিয়ে হয়। বিয়ের ১ বছর পর মানসিক সমস্যা দেখা দিলে মৃত রত্নাকে তার স্বামী তালাক প্রদান করে। এরপর থেকে রত্না তার নানী হাছনা বেওয়াসহ তার মায়ের বাড়িতে থাকতেন। মানসিক সমস্যা থাকার কারণে মাঝে মাঝে পাগলামী করতো বলে জানায় স্বজনরা।

বৃহস্পতিবার নানী হাছনা বেগম দোচালা রান্না ঘরের দরজা খুললে রত্নাকে গলায় ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে ওড়না কেটে মৃতদেহ উপর থেকে নামিয়ে আনেন। পরিবারের দাবি, মানসিক ভারসাম্য হয়ে আত্মহত্যা করতে পারেন তিনি।

ঘটনার খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close