ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

অভিষেকে হলুদ কার্ড নেইমারের, হারলো দল
প্রকাশ: মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩, ১:২৬ পিএম  (ভিজিট : ২০৩)
সৌদি প্রো লিগের ক্লাব আল হিলালের হয়ে এএফসি চ্যাম্পিয়নস লিগে নেইমারের অভিষেকটা সুখকর হলো না। সোমবার (১৮ সেপ্টেম্বর) উজবেকিস্তানের ক্লাব নাভবাহোর নামানগানের বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট খুইয়েছে আল হিলাল। সেই সঙ্গে প্রতিপক্ষের খেলোয়াড়কে ধাক্কা দিয়ে হলুদ কার্ড পেয়েছেন নেইমার।

চোট নিয়ে আল হিলালে পা রেখেছিলেন নেইমার। সেই ম্যাচে তার খেলা নিয়েও ছিল সংশয়। তবে শেষ পর্যন্ত নেইমার মাঠে নেমেছিলেন। যদিও পায়ের জাদুতে মুগ্ধ করতে পারেননি আল হিলাল সমর্থকদের। সৌদির কিং ফাহাদ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই ছন্দহীন ফুটবল খেলতে থাকে আল হিলাল। ঐদিকে নিজেদের রক্ষণ আগলে রাখে নামানগান। তাতে প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ৫২ মিনিটে এগিয়ে যায় নামানগান। এমন সময়ে যখন সমর্থকদের প্রত্যাশা ছিল গোল করে দলকে সমতায় ফেরাবেন নেইমার, তখন প্রতিপক্ষ ফুটবলারকে ধাক্কা দিয়ে উল্টো হলুদ কার্ড দেখেন আন্তর্জাতিক ফুটবলে ব্রাজিলের সর্বোচ্চ গোলদাতা। হলুদ কার্ড দেখার পর নেইমারের সামনে সুযোগ আসে দলকে সমতায় ফেরানোর। তবে কাছ থেকে নেওয়া তার হেড প্রতিপক্ষ গোলকিপারকে ফাঁকি দিতে পারেনি। আল হিলালের হার যখন নিশ্চিত, সেই সময় ম্যাচের যোগ করা সময়ের ১০০ মিনিটে গোল করে দলকে রক্ষা করেন ডিফেন্ডার আলি আল বুলাইহি।

সময়ের আলো/এএ/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close