ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

চারদিকে সরকার পতনের ঘণ্টা বাজছে: রিজভী
প্রকাশ: রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩, ৯:২৬ পিএম  (ভিজিট : ৬২২)
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আজকে বাংলাদেশের প্রত্যেকটি জায়গা থেকে সরকার পতনের ঘণ্টা বাজছে। দেশের মানুষ এখন পতনের সাইরেন শুনতে পাচ্ছে। আমেরিকা বাংলাদেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিয়ে কথা বলার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘুম হারাম হয়ে গেছে। তিনি জনগণ ও রাষ্ট্রের টাকা অবাধে ব্যাবহার করছেন। এজন্য তাকে একদিন হিসাব দিতে হবে।

রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক সমাবেশ এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রীর বিদেশে সম্পদের পরিমাণ কতো সেটা জনগণ জানতে চায় মন্তব্য করে রুহুল কবির রিজভী বলেন, আজকে শেখ হাসিনার ভাগ যোগ নিয়ে কথা বললেই সেটা অপরাধ হয়ে যায়। প্রধানমন্ত্রী এতোদিন বলেছেন, আমার কেনো সম্পদ ও টাকা পয়সা নেই। এখন বলছেন আমেরিকায় জয়ের সম্পদ আছে ঘরবাড়ি আছে। কিন্তু কত টাকা বা কত টাকার সম্পদ প্রধানমন্ত্রী সেটা বলেননি। অথচ জনগণ সেটা জানতে চায়। প্রধানমন্ত্রীর মুখ থেকে এতোদিন পর সম্পদের কথা বেরিয়ে এসেছে। এখন বলুন সম্পদের পরিমাণ কতো?

তিনি আরও বলেন, আজকে দেশের মানুষ ডিম কিনতে পারে না। পিয়াজ কিনতে পারে না। মধ্যবিত্তরা চোখের পানি ফেলে। আর আপনি ১৬৭ জন দলীয় লোকদের নিয়ে আমেরিকা গেছেন। আপনি জনগণের ও রাষ্ট্রের টাকা অবাধে ব্যবহার করছেন। এর হিসাব কিন্তু একদিন দিতে হবে। আপনি দেশনেত্রীকে বন্দী রেখে হিসাব না দিয়ে লুটপাট করে যাবেন। নেতাকর্মীদের বন্দী রেখে দেশ শাসন করবেন সেই দিন কিন্তু আর চলবে না।

সময়ের আলো/এম




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close