ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

ভিসা নিষেধাজ্ঞায় সংকট আরও ঘনীভূত হবে: সাইফুল হক
প্রকাশ: রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩, ১০:১৯ পিএম আপডেট: ২৪.০৯.২০২৩ ১০:২০ পিএম  (ভিজিট : ৬৩২)
বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, মার্কিন ভিসা নিষেধাজ্ঞা বাংলাদেশিদের বিরুদ্ধে কার্যকর হওয়া শুরু হলেও  সরকার ও সরকারি দল তাতে লজ্জিত হচ্ছে না। এখান থেকে তারা কোন শিক্ষাও গ্রহণ করছে না। যেকোন ভাবে ক্ষমতায় টিকে থেকে  নির্বাচন অনুষ্ঠানে তাদের বেপরোয়া মনোভাব আজ গোটা দেশকে বড় বিপদে ফেলে দিয়েছে।

রোববার (২৪ সেপ্টেম্বর) সেগুনবাগিচায় পার্টির রাজনৈতিক পরিষদের বিশেষ সভায় তিনি এ কথা বলেন। 

সাইফুল হক বলেন, ভিসা নিষেধাজ্ঞার বহুমাত্রিক অভিঘাত দেশের সংকটকে কেবল আরও ঘনীভূতই করবে; দেশে পরাশক্তিসমূহের হস্তক্ষেপের রাস্তা খুলে দিয়েছে। এই পরিস্থিতি ডেকে আনার দায়দায়িত্ব সরকার ও সরকারি দলের। আর একতরফা নীলনকশার নির্বাচনী পাঁয়তারায়  সরকার ও সরকারি দল দেশকে অনিবার্য সংঘাত-সংঘর্ষের পথে ঠেলে দিচ্ছে। গায়ের জোরে ক্ষমতায় থাকতে যেয়ে তারা আজ দেশ ও জনগণকেই বাজি ধরেছে।

তিনি বলেন, কোন কুটকৌশলেই এবার আর ক্ষমতায় থেকে সরকারি দলের পক্ষে আর একটি তামাশার নির্বাচন অনুষ্ঠান সম্ভব নয়। তিনি সংঘাত এড়িয়ে অনতিবিলম্বে পদত্যাগের ঘোষণা দিয়ে নির্বাচনকালীল নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার রাস্তা খুলে দিতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন।

সভায় বক্তব্য রাখেন পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য বহ্নিশিখা জামালী, আকবর খান,আবু হাসান টিপু, আনছার আলী দুলাল, মীর মোফাজ্জল হোসেন মোশতাক ও মাহমুদ হোসেন। 

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close