ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

বিকেলে সংবাদ সম্মেলন বিএনএমের, যোগ দিতে পারেন মেজর হাফিজ
প্রকাশ: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩, ২:৪৫ পিএম  (ভিজিট : ৯০৪)
বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) চেয়ারম্যান হতে যাচ্ছেন বিএনপির আলোচিত ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ। 

সবকিছু ঠিকঠাক থাকলে তিনি সোমবার (২০ নভেম্বর) বিকেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিএনপি ছাড়ার ঘোষণা দিতে পারেন। নিবন্ধিত নতুন দল বিএনএমের এক শীর্ষ পর্যায়ের নেতা সময়ের আলোকে এ তথ্য জানান। 

নেতারা জানান, আজ দলটির আংশিক কমিটি ঘোষণা হতে পারে। মেজর হাফিজ চেয়ারম্যান হওয়ার কথা রয়েছে। মহাসচিব হিসেবে থাকবেন এডভোকেট মো. শাহজাহান। 

সোমবার দুপুরে বিএনএমের সদস্য সচিব সাবেক সেনা কর্মকর্তা মোহাম্মদ হানিফ সময়ের আলোকে বলেন, জাতীয় প্রেসক্লাবে বিকেল চারটায় সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করা হবে। আমরা নির্বাচনের যাওয়ার ঘোষণা দিব সেখান থেকে। আমাদের দলের চেয়ারম্যান হয়ে আসার কথা মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদের। 

এদিকে দলটির মুখপাত্র ও যুগ্ম মহাসচিব ব্যারিস্টার সারোয়ার সময়ের আলোকে বলেন, 'মেজর হাফিজরা বিএনএমকে হাইজ্যাক করে নিছে। আমরা তাদের সঙ্গে নেই।' 

তিনি মনে করেন, বিএনএমে যোগ দেওয়ার খবর চাউর হওয়ার পর মেজর হাফিজকে নিয়ে নানা কথাবার্তা হচ্ছে। এরই মধ্যে তিনি একটি সংবাদ সম্মেলনও করেছেন।

এক প্রশ্নের জবাবে বিএনএমের সদস্য সচিব বলেন, আমরা এককভাবেই নির্বাচনে যাবো। কোনো জোটে যাচ্ছি না। মেজর হাফিজ ছাড়া এই মুহুর্তে পরিচিত কেউ যোগদান করছেন না তাদের দলে।

গত ৮ নভেম্বর সংবাদ সম্মেলন করে নতুন দলে যোগদানের কথা অস্বীকার করে রাজনীতি থেকেই অবসর নেওয়ার ঘোষণা দেন বিএনপি নেতা হাফিজ উদ্দিন আহমদ। চিকিৎসার জন্য বিদেশ যাবেন বলে জানান তিনি। একই সঙ্গে বিএনপিকে বিদেশিদের মধ্যস্থতায় দ্বাদশ সংসদ নির্বাচনে যাওয়া উচিত বলে জানান এই নেতা। এর পর বিগত এক সপ্তাহ প্রকাশ্যে আর কিছু বলেননি তিনি।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close