ই-পেপার বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪
বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪

নন-ক্যাডার পুলিশদের সমস্যা জানতে কমিটি গঠন
প্রকাশ: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩, ৭:৪৩ পিএম  (ভিজিট : ২৬৬)
বাংলাদেশ পুলিশের নন-ক্যাডার সদস্যদের সমস্যা চিহ্নিত করা ও সেগুলো সমাধানে করণীয় নির্ধারণ করতে কমিটি করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। সোমবার (২৭ নভেম্বর) রাতে এই কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার (২৮ নভেম্বর) পুলিশ সদর দপ্তর সূত্রে জানা গেছে, কমিটির নাম ঠিক করা হয়েছে ‘নন-ক্যাডার পুলিশ সদস্যদের সমস্যা পর্যালোচনা ও পরবর্তী করণীয় নির্ধারণ কমিটি’। কমিটির প্রধান করা হয়েছে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান ও সদস্য সচিব করা হয়েছে পুলিশের অ্যাডিশনাল ডিআইজি (ওঅ্যান্ডএম) ফারুক আহমেদকে।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন- পুলিশ সদর দপ্তরের অ্যাডিশনাল আইজি (ক্রাইম অ্যান্ড অপস্) মো. আতিকুল ইসলাম, অ্যাডিশনাল আইজি (এইচআরএম) ব্যারিস্টার মো. হারুন-অর-রশিদ, ডিআইজি (প্রশাসন) মো. আমিনুল ইসলাম, ডিআইজি (এইচআর) কাজী জিয়া উদ্দিন, অ্যাডিশনাল ডিআইজি (আরঅ্যান্ডসিপি-১) মো. নাসিরুল ইসলাম, ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মো. আসাদুজ্জামান, পুলিশ সদর দপ্তরের এআইজি (আরঅ্যান্ডসিপি-২) মোহাম্মদ আমজাদ হোসাইন এবং বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের প্রতিনিধি (এখনো নির্ধারিত হয়নি)।

আইজিপির জারি করা এক আদেশে বলা হয়েছে, এই কমিটি নন-ক্যাডার পুলিশ সদস্যদের সমস্যা পর্যালোচনা ও পরবর্তী করণীয় নির্ধারণ করবে। বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন এবং বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনসহ বাংলাদেশ পুলিশের বিভিন্ন পদমর্যাদার সদস্যদের সঙ্গে মতবিনিময় পূর্বক করণীয় নির্ধারণ করবে। কমিটি প্রয়োজনে যেকোনো কর্মকর্তাকে সদস্য হিসেবে কো-অপ্ট করতে পারবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close