ই-পেপার মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪

বিয়ের মাস না পেরোতেই পুলিশের দ্বারস্থ ইলিয়াস-সুবাহ
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ৩:০০ পিএম আপডেট: ৩০.১২.২০২১ ৩:৩০ পিএম  (ভিজিট : ৯৯৪২)
তৃতীয়বারের মতো বিয়ে করে অনেকটা নীরবে সংসার পেতেছিলেন সঙ্গীতশিল্পী ইলিয়াস। নবাগত নায়িকা সুবাহ শাহ হুমায়রা হয়েছিলেন তার কাঙ্ক্ষিত স্ত্রী। দীর্ঘদিন প্রেম ছিলে তাদের। তবে বিয়ের মাস না যেতেই এই তারকাদম্পতির সংসারে ভাঙনের সুর দেখা গেছে। এর কারণ হিসেবে তৃতীয় ব্যক্তিকে দুষছেন  সুবাহ। অন্যদিকে ইলিয়াস দায়ী করছেন সুবাহকে। ইলিয়াসের বক্তব্য- সুবাহ অহেতুক অশান্তি তৈরি করছে।

গত ২৪ ডিসেম্বর হুট করে গায়ক ইলিয়াসের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে গায়ে হলুদের ছবি প্রকাশ করেন আলোচিত অভিনেত্রী সুবাহ। পরে জানা যায়, ডিসেম্বরের ১ তারিখে তারা করেছেন। এরপর প্রায় প্রতিদিন এই দম্পতির সাংসারিক ঝগড়ার খবর সামনে আসে। প্রায় সময় ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়গুলো উপস্থাপন করেন সুবাহ। 

এবার জানা গেল, বিয়ের ২৯ দিনের মাথায় একে অপরের বিরুদ্ধে থানায় সাধারণ ডাইরি করেছেন। মান সম্মানহানী, নিজেকে আঘাত করে নারী নির্যাতন মামলার ভয় ও জীবনের নিরাপত্ত্বাহীনতার বিষয়টি উল্লেখ করে জিডি করেছেন ইলিয়াস। তার করা জিডি নাম্বার ১৬২২। অন্যদিকে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে বুধবার রাতে বনানী থানায় সাধারণ ডায়েরি করেছেন সুবাহ। জিডি নাম্বার ২৫১৬। 

উল্লেখ্য, ‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’ মাধ্যমে শ্রোতামহলে জনপ্রিয়তা পান ইলিয়াস। অন্যদিকে সুবাহ ২০১৯ সালে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মাধ্যমে সিনেমার কাজ শুরু করেন। এ পর্যন্ত ছয়টি চলচ্চিত্রে কাজ করেন সুবাহ। যদিও এখন পর্যন্ত তার কোনো ছবি আলোর মুখ দেখেনি।

এফএইচ




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close