ই-পেপার মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪

দালাল প্লাসের সাড়ে ৯ কোটি টাকা ফেরত প্রশ্নে হাইকোর্টে রুল
প্রকাশ: বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২, ৯:২৩ পিএম  (ভিজিট : ১৯৮)
ই-কমার্স প্রতিষ্ঠান দালাল প্লাসের ৪২ গ্রাহককে ৯ কোটি ৫৭ লাখ ৯৭ হাজার ৪৮০ টাকা ফেরত দিতে কেন নির্দেশ দেওয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছে হাইকোর্ট। দালাল প্লাসের গ্রাহক মো. আল আমিনসহ এই ৪২ জনের পক্ষে করা রিটের প্রাথমিক শুনানি নিয়ে বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি বিশ্বজিৎ দেবনাথের সমন্বয়ে গঠিত হাইকোরর্ট বেঞ্চ এ রুল জারি করে।

বুধবার (২৮ ডিসেম্বর) এই রুল জারি করে আদালত। দালাল প্লাসের চেয়ারম্যান সালেহ উদ্দিন মুরাদ, ব্যবস্থাপনা পরিচালক মো. আজিজুল হক, পরিচালক আবু জুবায়ের হোসেন রাব্বী, স্বরাষ্ট্রসচিব, বাণিজ্যসচিব, আইনসচিব, বাংলাদেশ ব্যংকের গর্ভনর, বিএফআইইউপ্রধান, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি), এসএলএল কমার্স ও সূর্য পের ব্যবস্থাপনা পরিচালককে রুলের জবাব দিতে বলা হয়েছে।

আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী আবু সাদাত মো. সায়েম আলী পাঠান। আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল তুষার কান্তি রায়।

২০২১ সালের জুন থেকে সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন পণ্য ক্রয়ের জন্য এসব টাকা পরিশোধ করেন রিটকারি ৪২ জন। টাকা পরিশোধ করলেও পণ্য সরবরাহ না করায় গ্রাহকরা এ রিট করেন তারা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close