ই-পেপার রোববার ২৮ এপ্রিল ২০২৪
রোববার ২৮ এপ্রিল ২০২৪

চিকিৎসক নির্যাতনের ঘটনায় তিন জেলায় প্রতিবাদ
প্রকাশ: বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০, ১০:৫৮ পিএম  (ভিজিট : ১৭২)
ষ সময়ের আলো ডেস্ক
জামালপুরে চিকিৎসক নির্যাতনের প্রতিবাদে মঙ্গলবার দেশের বিভিন্ন অঞ্চলে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে চিকিৎসকরা। প্রতিনিধিদের পাঠানো খবর
ময়মনসিংহ : জামালপুরে চিকিৎসক নির্যাতনের প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে চিকিৎসকরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএমএ ময়মনসিংহ শাখা কর্তৃক আয়োজিত এই মানববন্ধনে চিকিৎসকের ওপর হামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সব হাসপাতাল বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে দোষীদের বিচারের আওতায় নিয়ে আসার দাবি জানানোর পাশাপাশি চিকিৎসক সুরক্ষা আইন তৈরি, চিকিৎসকদের নিরাপদ কর্মস্থল নিশ্চিতকরণের দাবি জানানো হয়।
জামালপুর : জামালপুর জেনারেল হাসপাতালসহ জেলার সব সরকারি-বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকের চিকিৎসকদের ধর্মঘট অব্যাহত থাকায় স্থবির হয়ে পড়েছে জেলার চিকিৎসা ব্যবস্থা। ফলে চিকিৎসাসেবা থেকে বঞ্চিত হচ্ছে জেলাবাসী। অপরদিকে চিকিৎসকদের অবহেলায় রোগীর মৃত্যু ও রোগীর স্বজনদের ওপর হামলা এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শহরের বকুলতলায় সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ করেছে মৃত রোগীর স্বজন ও প্রতিবেশীরা। শহরের বকুলতলা চত্বরে জামালপুরবাসীর ব্যানারে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। বিক্ষোভ সমাবেশে এলাকাবাসীর পক্ষে শামীম আহম্মেদ, বিজু আহমেদ, হিরু মিয়া, সোহেল রানা, রয়েল প্রমুখ বক্তব্য রাখেন।
শেরপুর : জামালপুর জেনারেল হাসপাতালে ডাক্তার ও ইন্টার্ন চিকিৎসকদের ওপর হামলা ও ভাঙচুরের ঘটনায় অপারেশনসহ সব প্রাইভেট প্রাকটিস বন্ধ রেখেছে শেরপুরের চিকিৎসকরা। স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) শেরপুর জেলা শাখার পক্ষ হতে এ ঘোষণা দেওয়া হয়েছে।

এদিকে ব্যক্তিগত চেম্বার, ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টারে চিকিৎসকদের প্রাইভেট প্রাকটিস বন্ধ রাখায় বিপাকে পড়েছে শেরপুরের সাধারণ রোগীরা।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close