ই-পেপার শনিবার ৪ মে ২০২৪
শনিবার ৪ মে ২০২৪

মেজর সিনহার সহযোগী শিপ্রা  মুক্ত : সিফাতের আদেশ আজ
প্রকাশ: সোমবার, ১০ আগস্ট, ২০২০, ১০:৪০ পিএম আপডেট: ০৯.০৮.২০২০ ১১:০৬ পিএম  (ভিজিট : ১২০)
কক্সবাজার জেলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানের সহযোগী হিসেবে কাজ করা শিপ্রা দেবনাথ। রোববার বেলা ৩টায় কক্সবাজার জেল থেকে মুক্তির পর একটি গাড়িতে করে তিনি কারাগার এলাকা ত্যাগ করেন বলে জানা গেছে। এদিকে মেজর সিনহার অপর সহযোগী সাহেদুল ইসলাম সিফাতের জামিনের বিষয়ে আজ সোমবার আদেশ দেওয়ার কথা রয়েছে। এ ছাড়াও ওসি প্রদীপ, পরিদর্শক লিয়াকতসহ টেকনাফের ৯ পুলিশ সদস্যের বিরুদ্ধে দায়েরকৃত হত্যা মামলার তদন্তভার র‌্যাবের কাছে দেওয়ারও আবেদন জানানো হলে সে বিষয়ে আজ আদেশের দিন ধার্য করেছেন আদালত।
কক্সবাজার কারাগারের জেল সুপার মো. মোকাম্মেল হোসেন জানান, আদালতের জামিনের আদেশ কারাগারে পৌঁছানোর পর বেলা ৩টায় শিপ্রা দেবনাথকে মুক্তি দেওয়া হয়। এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজার জেলা জজ আদালতের (রামু) বিচারক তামান্না ফারাহ পুলিশের দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলাটিতে জামিন মঞ্জুর করেন। অন্যদিকে সিফাতের জামিন আদেশের দিন ধার্য করেছেন আজ সোমবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (টেকনাফ-৩) ভারপ্রাপ্ত বিচারক।
সিফাতের আইনজীবী মাহবুবুল আলম টিপু জানান, পুলিশের করা হত্যা ও মাদকের দুটি মামলায় সিফাতের জামিন আবেদন করা হয়। শুনানি শেষে জামিনের জন্য আবার সোমবার দিন ধার্য করেছেন আদালত।
প্রসঙ্গত, ৩১ জুলাই রাতে টেকনাফের শামলাপুরের একটি পাহাড়ি এলাকায় শুটিং শেষে ফেরার পথে তল্লাশির সময় পুলিশের গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা। এ ঘটনার পর ঘটনাস্থল থেকে সিফাতকে এবং ভাড়া রিসোর্ট থেকে আটক করা হয় শিপ্রাকে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close